সিরাজগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৫, ২০২৪; সময়: ৬:০১ অপরাহ্ণ |
সিরাজগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ র‍্যাব-১২ সদর কোম্পানির অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে।

আটককৃতরা হলেন- কুষ্টিয়া সদরের খাজানগর গ্রামের বক্কার শেখের ছেলে মোজাহার শেখ (৩১), লালমনিরহাটের আদিতমারী থানার মদনপুরের নুর মোহাম্মদের ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রামের কচুকাটার কেদার গ্রামের কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫), ভুরুঙ্গামারীর কাঠগিরির মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০) ও বলদিয়ার তমছের আলীর ছেলে সাদ্দাম হোসেন(৩০)।

এ ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

র‍্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন বিপিএম জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর থানাধীন ফুলকুচা এলাকায় শুক্রবার ভোর রাতে রেজিস্ট্রেশন বিহীন একটি কাভার্ড ভ্যান অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫১ বোতল ফেনসিডিল ও জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজার এলাকায় ভুট্টা ভর্তি ট্রাকে ৫১১ বোতল ফেনসিডিল এবং বগুড়া জেলার শেরপুর থানাধীন হাজীপুর এলাকায় যাত্রীবাহী বাস হতে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসব ঘটনায় জড়িত ঐ ৫ জন মাদক ব্যবসায়ী আটক ও একটি ট্রাক ও পিকআপ ভ্যান জব্দ করা হয়। শুক্রবার দুপুরে তাদেরকে স্ব স্ব থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে