নাটোরে বিএনপি নেতা বাচ্চুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা, আটক ২

প্রকাশিত: জুলাই ৬, ২০২৪; সময়: ৭:৫৬ অপরাহ্ণ |
নাটোরে বিএনপি নেতা বাচ্চুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে নাটোর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে আহত বাচ্চুর স্ত্রী পারভীন ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। এদিকে এই মামলা দায়েরের পর পুলিশ হাসু ও সবুজ নামে দুইজনকে আটক করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান এই মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়া দুই জনকে আটকের কথাও জানান তিনি।

উল্লেখ্য, গত ৩ জুলাই নাটোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপির আয়োজিত কর্মসুচীতে যাওয়ার পথে যুবলীগ কর্মীদের হামলায় জেলা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম বাচ্চু হামলায় আহত হন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তক্ত জখম করা হয়।

আহত শহিদুল ইসলাম বাচ্চু বর্তমানে ঢাকার শেখ হাসিনা বার্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিন বিএনপির কর্মসুচীতে যুবলীগ কর্মীদের হামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল সহ অঅরো ৫ জন আহত হয়েছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে