সুজানগর স্যানেটারী দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ৬, ২০২৪; সময়: ৮:০০ অপরাহ্ণ |
সুজানগর স্যানেটারী দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনার সুজানগর পৌর বাজার স্যানেটারী দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে পৌর বাজার স্যানেটারী দোকান মালিক সমিতির সভাপতি শাহজাহান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সর্বসম্মতিক্রমে পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আহাদ ট্রেডার্স এর কর্ণধার আব্দুল আহাদকে নতুন সভাপতি, পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মন্ডল ট্রেডার্সের কর্ণধার মিজানুর রহমান(মিনু মন্ডল) সহ সভাপতি, পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল ট্রেডার্সের কর্ণধার পিন্টু প্রামানিক সাধারণ সম্পাদক, পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স মার্জিয়া স্যানেটারী এন্ড টাইলসের কর্ণধার হাবিবুর রহমান রব সহ-সাধারণ সম্পাদক ও পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রওশন ট্রেডার্সের কর্ণধার আব্দুস সোবাহান কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় নব নির্বাচিত নেতৃবৃন্দ সকল ব্যবসায়ীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, তারা যেন তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করতে পারেন এজন্য সকলের নিকট আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে