এক হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা দেবে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি

প্রকাশিত: জুলাই ৭, ২০২৪; সময়: ৩:৪৯ অপরাহ্ণ |
এক হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা দেবে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি

নিজস্ব প্রতিবেদক : এসএসসি ও সমমান পরীক্ষায় রাজশাহী জেলার জিপিএ–৫ প্রাপ্ত ১ হাজার কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেবে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি । এরই মধ্যে সংগঠনটি তৃতীয়বারের মতো কৃতী শিক্ষার্থী সংবর্ধনা আবেদন গ্রহণ শুরু করেছে ।

রোববার (৭ জুলাই ) নগরীর লক্ষীপুর মোড়ে সংগঠনটির কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয় ।

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটির সমন্বয়ক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান সাগর বলেন, আগামী ৩০ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের লক্ষ্যে এরই মধ্যে আমাদের সকল ধরনের প্রস্তুতি শেষ হয়েছে ।

তিনি আরও বলেন, আমরা নগরীর বিভিন্ন কলেজের সামনে ও লক্ষ্মীপুর মোড়ে স্টুডেন্ট কমিউনিটির কার্যালয়ে আবেদন গ্রহণ শুরু করেছি । সম্পূর্ণ বিনামূল্যে আবেদন করতে পারবে শিক্ষার্থীরা । আগামী ২০ জুলাই পর্যন্ত চলবে এই আবেদন প্রক্রিয়া । এরপর যাচাই-বাছাই করে মোবাইলে এসএমএস ও ফোন কলের মাধ্যমে চূড়ান্ত প্রার্থীদের জানানো হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনটির শিক্ষক উপদেষ্টা জুয়েল কিবরিয়া, সংগঠনটির আহ্বায়ক মামুন রানা, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রনি, মাহিনূর হোসেন, কনিক আহমেদ, তাশরিফ আহম্মেদ, রিয়াদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি জেলার শিক্ষার মান উন্নয়নে কাজ করছে । একই সাথে জেলার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেওয়া, দুস্থ ও গরীব ছাত্রদের স্কুলের বেতন অর্ধেক করাসহ বিভিন্ন শিক্ষার্থীবান্ধব কাজ করে যাচ্ছে ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে