মধ্যরাতে ধোনির জন্মদিনে কেক খেতে হাজির সালমান খান

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪; সময়: ১২:১৯ অপরাহ্ণ |
খবর > বিনোদন
মধ্যরাতে ধোনির জন্মদিনে কেক খেতে হাজির সালমান খান

পদ্মাটাইমস ডেস্ক : একজন বলিউডের ‘দাবাং’ খান, অন্যজন বাইশ গজের ‘ধোনি’। জন্মদিন মিলিয়ে দিল বলিউড আর ক্রিকেটের দুই সুপারস্টারকে। রোববার জীবনের নতুন বছরে পা রাখলেন মহেন্দ্র সিং ধোনি। আর এই বিশেষ দিনটিকে আরও মধুর করতে হাজির ছিলেন বলিউডের ভাইজান সালমান খান।

জন্মদিনে কাটা হলো কেক। সেই কেক তিনি প্রথমে খাইয়ে দেন স্ত্রীকে এরপর ভাইজানকে। সালমান খান ইনস্টাগ্রামে নিজের এবং ধোনির একটি ছবি শেয়ার করেছেন, যেখানে ধোনিকে কেক কাটতে দেখা গেছে। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে কাপ্তান সাহেব!’

আর যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেখানে সালমান খান এবং সাক্ষী ধোনির পাশে দাঁড়িয়ে তারকা ক্রিকেটারকে কেক কাটতে দেখা গেছে। সাক্ষীকে তো আবার ধোনির পা ছুঁয়ে প্রণাম করছে, আবার ধোনি মজা করে আশীর্বাদও করেছেন।

সুদূর জিম্বাবুয়ে থেকে ভিডিও কলে মাহিকে শুভেচ্ছা জানান রুতুরাজ গায়কোয়াড়ও। সেখানে মুকেশ কুমার এবং তুষার পান্ডেরাও উপস্থিত ছিল। তারাও ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি।

ধোনির জন্মদিন চেন্নাই সুপার কিংস শিবিরের কাছেও অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত। সিএসকে ফ্র্যাঞ্চাইজি ও সমর্থকদের পক্ষ থেকে এই বিশেষ দিনে নানা আয়োজন করা হয়েছে।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে, বিভিন্ন সারির মানুষই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, ধোনি এখনও আইপিএল খেলছেন। তার অবসর নিয়ে জল্পনা চললেও, ধোনি নিজে মুখ খোলেননি। চেন্নাই কর্তৃপক্ষের আশা, ২০২৫ সালেও খেলবেন তিনি।

তবে সবটাই নির্ভর করছে ধোনির ফিটনেসের উপর। তার হাঁটুর চোট নিয়ে ভুগছিলেন ধোনি। সেটা না কমলে আদৌ তিনি পরের বছর খেলবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে