বাসচাপায় নানা-নাতনির মৃত্যু

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪; সময়: ১২:১৬ অপরাহ্ণ |
বাসচাপায় নানা-নাতনির মৃত্যু

পদ্মাটাইমস ডেস্ক : লক্ষ্মীপুরে রাস্তা পার হওয়ার সময় যাত্রাবাহী বাসচাপায় শিশু মিম আক্তার (৪) ও তার নানা নছির মোল্লার মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্রল পাম্পের সামনে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিমি ও নছির ভোলা জেলার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মিমি ও নছির ভোলা থেকে লঞ্চে আসেন। পরে তারা সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে শাহী বাসে উঠেন। ঘটনাস্থল এসে বাসটি তেল নেওয়ার জন্য পাম্পে দাঁড়ায়। এসময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নছির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারের সময় একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিমি মারা যায়। এসময় তার নানা নাছিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নাছির নামে আরও একজনকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। লাশ মর্গে রাখা হয়েছে। সম্পর্কে তারা নানা-নাতনি বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, রাস্তা পারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শিশুর মরদেহ ও আহত ব্যক্তিকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নছিরও মারা যান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে