চারঘাট প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি বাচ্চু-সম্পাদক মিজান

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪; সময়: ১:৪৮ অপরাহ্ণ |
চারঘাট প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি বাচ্চু-সম্পাদক মিজান

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট প্রেসক্লাবের পুর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে প্রেসক্লাবের সিনিয়র সদস্য দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মাইনুল হক সান্টুর সভাপতিত্বে চাইনিজ রেষ্টুরেন্ট শ্রীকৃষ্ণ মিষ্টান্ন ভান্ডারে সভা অনুষ্ঠিত হয়।

এতে কণ্ঠভোটে দৈনিক যায়যায়দিন ও সোনারদেশের চারঘাট প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চুকে সভাপতি এবং দৈনিক যুগান্তর ও সানশাইনের চারঘাট প্রতিনিধি মিজানুর রহমানকে সাধারন সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অন্যরা হলেন, সহসভাপতি খোরশেদ আলম (লালগোলাপ/বাংলার খবর), সহসভাপতি ময়েন উদ্দিন পিন্টু(দৈনিক ভোরের দর্পন), যুগ্মসম্পাদক মাইনুল হক সান্টু(দৈনিক ভোরের কাগজ, দা ডেইলী ট্রাইবুনাল), অর্থ সম্পাদক মিঠু রানা (দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আশা (উত্তরা প্রতিদিন/দৈনিক রুপালী বাংলাদেশ), দপ্তর সম্পাদক জোবাইয়ের ইসলাম (দৈনিক রাজবার্তা), প্রচার সম্পাদক মোহাইমিনুল হক সপন (রাজশাহী প্রতিদিন) সদস্য দোয়েল আহম্মেদ, আহসান হাবিব সুমন (আমার সংবাদ) ও শফিকুল ইসলাম (ভোরের ডাক)।

এই সকল সাংবাদিক ছাড়া কেউ চারঘাট প্রেসক্লাবের পরিচয় দিলে সঙ্গে সঙ্গে নিকটস্থ থানায় সংবাদ দেবার জন্য আহ্বান জানানো হলো। সেই সঙ্গে বস্তু নিষ্ঠু সাংবাদিকতা করার জন্য উপস্থিত সকলকে বিশেষ ভাবে অনুরোধ জানান কমিটির নতুন সভাপতি ও সম্পাদক।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে