চারঘাটে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪; সময়: ৭:৪৯ অপরাহ্ণ |
চারঘাটে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চারঘাট (রাজশাহী) : রুখবো দূনীতি,গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এই প্রতিবাদ্য বিষয়ক সামনে রেখে দুনীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুলাই) সকালে উপজেলা হলরুমে দূনীতি দমন কমিশন,রাজশাহী ও উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটি আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে¡ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন। স্বাগত বক্তব্য দেন উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটি সভাপতি ফজলুর রহমান।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ফিরোজ অধহমেদ লনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোহেল হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জহুরুল ইসলাম,বিচারক অবসার প্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলাস, অমৃত দেবনাথ ও উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক রেজাউল করিম এবং চারঘাট প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সদস্য নজরুল ইসলাম বাচ্চু, জোবায়ের হোসেন সহ উপজেলার ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বির্তক প্রতিয়োতিায় চ্যাম্পিয়ন ও রার্নাস আপসহ শ্রেষ্ঠ বক্তাকে সনদপত্র ও ক্রেস প্রদান করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন ও ইউএনও সাইদা খানম।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে