বাঘায় ৩৭৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪; সময়: ৮:১৫ অপরাহ্ণ |
বাঘায় ৩৭৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় ৩৭৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে দুইজন গ্রেপ্তার হয়েছে। আর দুইজন পালিয়ে গেছে। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। অতীতেও পুলিশে বহু অভিযোগ দায়ের হয়েছে। তবুও ছাড়েননি মাদক ব্যবসা।

জানা যায়, মাদক মামলা, মারামারিসহ সর্বমোট ১৪ টি মামলা রয়েছে, কুখ্যাত মাদক সম্রাট ও শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত উপজেলার কলিগ্রামের ঝন্টু মালিথা (৩৭)। পারিবারিকভাবে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত এলা বক্স এর ছেলে ঝন্টু মালিথা।

সোমবার ( ৮ জুলাই ) সকাল ৬ টায় তার বাড়িতে হানা দিয়ে ভারতীয় নিষিদ্ধ ৩৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাজশাহী র‌্যাব-৫। কৌশলে ঝন্টু মালিথা ও রানা গোপী (৩৫) সহ দুইজন পালিয়ে গেলেও র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন ঝন্টু মালিথার স্ত্রী শামসুন নাহার (২৫) সহ রুবেল হোসেন (৩২)। সে উপজেলার চকরাজাপুর ইউপির আতারপাড়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে। ফেন্সিডিল ক্রয-বিক্রয়ের সময় ২জন গ্রেপ্তার হয় এবং ২জন পালিয়ে যায়।

র‌্যাব সুত্রে জানা যায়, পলাতক রানা গোপী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দক্ষিণ হাজিরাথা বাংলা বাজার এলাকার ওমর আলীর ছেলে। সেও এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামেও অস্ত্র, মাদক ও মারামারিসহ ১২ টি মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোহেব খাঁন জানান, সোমবার ( ৮ জুলাই ) দুপুরে আসামীদের রাজশাহী আদালতে পাঠানো হয়েছে। র‌্যাব-৫ এর এস আই মানিনুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে