পদ্মাটাইমসের ওয়েব ডেভেলপার সুমন শেখের শাশুড়ির ইন্তেকাল

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪; সময়: ২:৫৯ অপরাহ্ণ |
পদ্মাটাইমসের ওয়েব ডেভেলপার সুমন শেখের শাশুড়ির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : পদ্মাটাইমস টুয়েন্টিফোর ডটকমের ওয়েব ডেভেলপার এবং দৈনিক সানশাইন পত্রিকার কম্পিউটার ইনচার্জ সুমন শেখের শাশুড়ি আসরাফুন নেছা (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।

আসরাফুন নেছা নগরীর বোসপাড়া তেতুলতলার মরহুম লোকমান আলীর স্ত্রী। তিনি রাজশাহী সরকারি পিএন বালিকা বিদ্যালয় ও সরকারি কলেজিয়েট স্কুলের অফিস সহকারি (অবসরপ্রাপ্ত) ছিলেন।

সুমন শেখ জানান, সকালে বাথরুমে পড়ে যান। সকাল ৮টার দিকে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তিনি মারা যান। তিনি হৃদ রোগে (হার্ট এ্যাটাক) আক্রান্ত হয়েছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বাদ আসর টিকাপাড়া জামে মসজিদে নামাজে জানাজা শেষে টিকাপাড়া গোরস্থানে মরদেহ দাফন করা হবে বলে জানান তিনি।

এদিকে, পদ্মাটাইমসের ওয়েব ডেভেলপার সুমন শেখের শাশুড়ির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পদ্মাটাইমস পরিবার। এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন পদ্মাটাইমসের প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টু, সম্পাদক বদরুল হাসান লিটন, প্রধান প্রতিবেদক মুরাদুল ইসলাম সনেট, জ্যেষ্ঠ প্রতিবেদক ও অফিস ইনচার্জ আব্দুল বাতেন, প্রধান চিত্রগ্রাহক হাসান আল মবীন মামুন, নিজস্ব প্রতিবেদক মিষ্টি খাতুন, তারেক রহমান, সরফরাজ নওয়াজ রুম্মন ও সাজ্জাদ মৃধা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে