মহাদেবপুরে কৃষকের ফসলের ক্ষেত নষ্ট, ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪; সময়: ৩:৫৫ অপরাহ্ণ |
মহাদেবপুরে কৃষকের ফসলের ক্ষেত নষ্ট, ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রায় ১ একর জমির বেগুন, পটল ও মরিচ ক্ষেতের সমস্ত গাছ কেটে ফেলা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী কৃষক তফিজ উদ্দিন মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের চাকলা গ্রামে।

এদিন দুর্বৃত্তরা ওই গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে তফিজ উদ্দিনের ফসল ক্ষেতের বেগুন, পটল ও মরিচের গাছ কেটে ফেলে। এতে ওই কৃষকের প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বাগডোব নিচপাড়া গ্রামের মৃত সফিজ উদ্দিনের ছেলে কালাম হোসেন ও ইসমাইল হোসেন, ইসমাইল হোসেনের ছেলে ইসরাফিল ও ইলাইছ, মৃত জমিরের ছেলে সাইদুল, সাইদুলের ছেলে মোহাম্মদ আলী, মৃত মোজাম্মেলের ছেলে ফয়সাল, মৃত খিদিরের ছেলে ছফির উদ্দীন, মৃত আমির হোসেনের ছেলে আজাদ হোসেন, হাই বাবু, হাসান, মৃত শরিফুদ্দীনের মেয়ে আবেদা, আব্দুল মজিদের মেয়ে মরজিনা, মৃত আব্দুর রহমানের ছেলে আবু বক্কর, হাসানের স্ত্রী শাহিনুর ও চাকলা গ্রামের মৃত মফেজের ছেলে বেলাল হোসেন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওই কৃষকের জমির বেগুন, পটল ও মরিচের গাছ কেটে তার প্রায় ৩ লক্ষ টাকার ফসল বিনষ্ট করে দেয়।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে