মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪; সময়: ৭:০০ অপরাহ্ণ |
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরে সড়ক দুর্ঘটনায় কর্তব্যরত এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার (১০ জুলাই) ভোর ৪ টার দিকে রায়ঘাটি গ্রামের কলভার্ট মোড়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দূর্ঘটনায় তিনি মারা যান। নিহত পুলিশ সদস্য (কনস্টেবল) হলেন, মারুফ হোসেন (৪৮)। তিনি জয়পুরহাটের পেঁচুলিয়া গ্রামের মৃত আঃ হালিম এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুর থানা পুলিশ এসআই আব্দুল হাই এর নেতৃত্বে ৯৯৯ পিকআপ যোগে রাত্রিকালিন টহল ডিউটি করছিলেন। পিকআপটি কামারপাড়া মোড়ের থেকে কেশরহাটের দিকে আসার সময় কার্লভাট মোড়ের কাছে পৌছামাত্রই সামনে থাকা অটো চার্জার ভ্যানে হটাৎ পেছনে ধাক্কা লাগলে পিকআপ চালক হার্ট ব্রেক করেনন। এসময় পিকআপটির ব্রেকে কাজ না করায় পিকআপের পেছনে থাকা পুলিশ সদস্য মারুফ হোসেন ও আব্দুর রাজ্জাক রাস্তার উপর পড়ে যায়। ফলে আব্দুর রাজ্জাক এর হাত-পায়ে সামান্য ছিলা ফোলা জখম প্রাপ্ত হন এবং মারুফ হোসেন পাকা রাস্তার উপর পড়ে গিয়ে পা ভেঙ্গে যায় এবং মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে নাক- মুখ দিয়ে রক্ত আসলে পুলিশ সদস্য আব্দুর রাজ্জাক, পিকআপ চালক আনিসুর রহমান ও এসআই আব্দুল হাই মিলে তাৎক্ষণিক মারুকে উদ্ধার করে সাড়ে ৪ টার দিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। মারুফের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করেন। সেখানে সকাল সাড়ে ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারুফ মৃত্যুবরণ করেন।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশ সদস্য মারুফের মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর মৃতদেহটি রামেক হাসপাতাল থেকে আমরা তাদের পরিবারের কাছে পৌছিয়ে দিয়েছি। সেখানে তার ধর্মীয় বিধান মোতাবেক দাফন সম্পন্ন হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে