শিবগঞ্জে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু, আক্রান্ত ৩

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪; সময়: ৭:০৩ অপরাহ্ণ |
শিবগঞ্জে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু, আক্রান্ত ৩

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাপের দংশনে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এছাড়া পৃথক স্থানে শিশুসহ তিনজন আক্রান্ত হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার পাঁকা ইউনিয়নের নিশিপাড়া গ্রামের সায়েম আলীর স্ত্রী জেসমিন বেগম (২৮)। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে নিজ বাড়িতে সাংসারিক কাজ করার সময় ইঁদুরের গর্তে পা পড়লে গর্তে থাকা একটি সাপ তাকে দংশন করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে বেলা ১১টার দিকে মারা যান তিনি। তিনি আরও জানান, সকাল ৯টার দিকে নিশিপাড়া মাঠে ঘাস কাটতে যায় একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সানাউল্লাহ (১১)। এ সময় সাপের দংশনে আক্রান্ত হয় সে।

এছাড়া বোগলাউড়ি বহিরাপাড়া মাঠে নিজ জমিতে সেচ দিতে গিয়ে সাপের দংশনে আক্রান্ত হন একই গ্রামের রুস্তম আলীর ছেলে এসলাম আলী (৫০)। এদিকে বোগলাউড়ি মাঠে জমিতে সেচ দিতে যান একই গ্রামের ভাদু আলীর ছেলে আনারুল ইসলাম (৪০)। এ সময় তিনি সাপের দংশনে আক্রান্ত হন। তবে আক্রান্তরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না গিয়ে স্থানীয় কবিরাজের নিকট প্রাথমিক চিকিৎসা নেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে