রাজশাহীতে বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪; সময়: ২:০১ অপরাহ্ণ |
রাজশাহীতে বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ্যে রাজশাহীতে আলোচনা সভা, শ্রেষ্ঠকর্মী ও প্রতিষ্টানকে পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে পরিবার পরিকল্পনা ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক দেওয়ান মোর্শেদ কামালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

বিশেষ অতিথি ছিলেন,রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা: মোহাম্মদ হাবিবুর রহমান, রাজশাহী পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ড. কুস্তÍরী আমিনা কুইন।

রাজশাহী পরিবার পরিকল্পনা সহকারী পরিচালক রাফিউর নাহারের সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আবু মাসুদ খান, গোদাগাড়ী মেডিকেল অফিসার ডা: আহসানুর ইসলাম, বাংলাদেশ পরিবার পরিকল্পনা বগুড়া সমিতির জেলা কর্মকর্তা আতিকুর রহমান, দুর্গপুর উপজেলা মেডিকেল অফিসার ডা: আইশা নুসরাত জাহানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

আলোচনা সভায়, প্রধান অতিথি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর প্রত্যেককে পরিকল্পনা মাফিক কাজ করার আহ্বান জানান যাতে করে সঠিক লক্ষ্য অর্জিত হয়। এছাড়াও বিভাগীয় ও জেলার মাঠ পর্যায়ের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের যারা পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন তাদের আরো ভালোভাবে কাজ করার আহ্বান জানান।

পরে প্রধান অতিথি রাজশাহী বিভাগের বিভিন্ন ক্যাটাগরিতে ১০ জন্য ও জেলা পর্যায়ের ৯জন কর্মী ও প্রতিষ্ঠানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ক্রেস্ট প্রদান করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে