চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০; সময়: ৯:৫৬ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি।

আলহাজ্ব মো. মইনুদ্দীন মন্ডল সভাপতি ও মোহা. আব্দুল ওদুদ বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ৯ ডিসেম্বর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির নির্দেশক্রমে এ কমিটির অনুমোদন দেন সেতুমন্ত্রী ও দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটিতে ১১ জন সহ-সভাপতি, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ জন সাংগঠনিক সম্পাদকের পদ দেয়া হয়েছে।

সহ-সভাপতি হলেন, সাবেক এমপি জিয়াউর রহমান জিয়া, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন রেজা, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, মোঃ আব্দুল খালেক, অ্যাড. আবু নজর হোসেন খান ব্রিটিশ, মোঃ আমিনুল ইসলাম, অ্যাড. হাবিবুর রহমান, মোঃ মর্তুজা আলী, অ্যাড. আফসার আলী, ডাঃ মোঃ গোলাম রাব্বানী।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, শিবগঞ্জ আসনের এমপি ডাঃ মোঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, অধ্যাপক শরিফুল আলম, অ্যাড. মিজানুর রহমান।

৩ জন সাংগঠনিক সম্পাদক হলেন, মোঃ তাজিবুর রহমান, মোঃ পারভেজ হাসান বাবু ও মেসবাহুল সাকের জ্যোতি।

এ ছাড়াও কমিটিতে রয়েছেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জবদুল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ হাসানুজ্জামান নুহ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউর রহমান আরমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম নাসের রবি।

দপ্তর সম্পাদক মো. আরিফুর রেজা ইমন, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. আশরাফুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হাই, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সাহাব উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপক হোসনে আরা পাখি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আজিমুল আহসান রিমন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক মোঃ হাবিবুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব সামসুদ্দিন আহমেদ বাবলু।

শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাসিদুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. দুরুল হুদা, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়াত নুর ইসলাম ও কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী।

এদিকে, কমিটির সদস্য হয়েছেন, সাবেক এমপি ব্রিগে. (অবঃ) এনামুল হক, সংরক্ষিত মহিলা আসনের এমপি মোসাঃ ফেরদৌসি ইসলাম জেসি, ইঞ্জিঃ মাহাতাব উদ্দীন, সামিউল হক লিটন, আমানুল্লাহ বাবু বিশ্বাস, এমরান ফারুক মাসুম, শহীদুল হুদা অলক, ফাইজার রহমান কনকসহ ৩৫ জন।

উল্লেখ্য, এবছর ৫ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলা ষ্টেডিয়ামে সম্মেলনে কেন্দ্রীয় কমিটির পক্ষে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল আলহাজ্ব মইনুদ্দীন মন্ডলকে সভাপতি ও মোহাঃ আব্দুল ওদুদকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।

  • 131
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে