গ্রাহক আস্থার স্বীকৃতিস্বরূপ গ্রামীণফোনের ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০ অর্জন

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২১; সময়: ১০:২৬ অপরাহ্ণ |
খবর > জাতীয়
গ্রাহক আস্থার স্বীকৃতিস্বরূপ গ্রামীণফোনের ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০ অর্জন

পদ্মাটাইমস ডেস্ক : গ্রামীণফোন মোবাইল ফোন সার্ভিস প্রোভাইডার ক্যাটাগরিতে ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০ হিসেবে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে। গ্রাহক আস্থার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক আয়োজিত ১২তম ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ -এ এই স্বীকৃতি প্রদান করা হয়।

দেশজুড়ে ৭,৬০০ জন ভোক্তার মধ্যে পরিচালিত জরিপের ভিত্তিতে অ্যাওয়ার্ডের জন্য বিজয়ী ব্র্যান্ড নির্ধারণ করা হয়। নিয়েলসন বাংলাদেশ এই জরিপ পরিচালনা করে এবং এতে প্রতিষ্ঠানটির নিজস্ব পর্যালোচনাও অন্তর্ভুক্ত ছিল।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, এই অর্জানে পুরো গ্রামীণফোন পরিবার আমাদের গ্রাহক এবং পার্টনারদের প্রতি কৃতজ্ঞ। আমাদের গ্রাহকদের প্রতি দায়িত্ব পালনে আমরা আরো প্রতিশ্রুতিবদ্ধ। বিভিন্ন প্রতিকূলতার কারণে ২০২০ সাল আমাদের সবার জন্য বেশ আলাদা ছিলো। এই সময়ে আমাদের পুরো টিম গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে একনিষ্ঠভাবে কাজ করে গিয়েছে।

এরকম অভূতপূর্ব একটি দূর্যোগ মোকাবেলা করা জন্য আমরা আমাদের পার্টনারদের সাথে মিলে আমাদের গ্রাহক এবং সমগ্র বাংলাদেশের মানুষের জন্য বেশ কিছু অভিনব সেবা নিয়ে আসতে সচেষ্ট ছিলাম। আমাদের গ্রাহকদের সেবা প্রদানের করতে তাদের কার্যক্রম অব্যাহত রাখার জন্য আমরা আমাদের নেটওয়ার্ক ভেন্ডর, প্রডাক্ট ডিস্ট্রিবিউটর, তাদের মাঠকর্মী এবং রিটেইল নেটওয়ার্কের কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, আমাদের সাফল্য শুধুমাত্র আমাদের নয়, বরং তা আমাদের গ্রাহক এবং পার্টনারদের আস্থার পরিচায়ক। বাংলাদেশের ডিজিটাল কানেকটিভিটি পার্টনার হিসেবে নতুন সম্ভাবনা সৃষ্টির লক্ষ্যে আমরা আমাদের গ্রাহকদের প্রয়োজনীতা পূরণে জন্য সবসময় ইন্টারনেট ভিত্তিক সহজ সমাধান আনার চেষ্টা করেছি। ২০০৮ সালে চালু হওয়া বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২০ সালে ৩৭টি বিভাগে ১০৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে।

গ্রামীণফোন লিমিটেডের হেড অব এক্সটার্নাল কমিউনিক্যাশন্স মুহাম্মদ হাসান গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি আরো জানান, টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা চলো বহুদূর এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

 

  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে