মানিকহাটের কৃতি সন্তান একেএম নইমুল রাজা আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১; সময়: ৩:১৫ অপরাহ্ণ |
মানিকহাটের কৃতি সন্তান একেএম নইমুল রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর উপজেলার মানিকহাট গ্রামের কৃতি সন্তান ও বিজি প্রেস এর সহকারি পরিচালক (অবসরপ্রাপ্ত) একেএম নইমুল রাজা আর নেই। তিনি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, সর্বপরি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। মরহুম একেএম নইমুল রাজা অগ্রণী ব্যাংক লিমিটেড এর জিএম একেএম ফজলুল হক ও সাতবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম সামছুল আলমের আপন ভাই। তিনি মৃত্যুকালে ৫ ভাই, ২ বোন, স্ত্রী, ১ ছেলে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে একেএম নইমুল রাজার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মানিকহাট সহ সুজানগরের সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। পরে তার মরদেহ নিজ গ্রামের বাড়ী মানিকহাটে এসে পৌঁছালে মুহুর্তের মধ্যে এলাকার সর্বস্তরের নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য ভীড় করেন। এ সময় শেষ বিদায় জানাতে আসা মানুষের চোখের জলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বুধবার সকাল ১১টায় মানিকহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে সমাহিত করা হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। এদিকে একেএম নইমুল রাজা এর মৃত্যুতে শোক প্রকাশ করার পাশাপাশি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুন,উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, মানিকহাট ইউপি চেয়ারম্যান এস এম আমিনুল ইসলাম, সাতবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু,সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শাহজাহান আলী,মানিকহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্বাস উদ্দিন মল্লিক,সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শফি ও সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন।

  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে