‘নৌকা’ উন্নয়নের প্রতীক আর ‘ধানের শীষ’ খুনিদের প্রতীক: এম এম কামাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২১; সময়: ৮:৩৪ অপরাহ্ণ |
‘নৌকা’ উন্নয়নের প্রতীক আর ‘ধানের শীষ’ খুনিদের প্রতীক: এম এম কামাল

নিজস্ব প্রতিবেদক : নৌকা উন্নয়নের প্রতীক আর ধানের শীষ যন্ত্রনার প্রতীক, ধানের শীষ অত্যাচারীদের প্রতীক, ধানের শীষ খুনিদের প্রতীক। তাই আগামী ১৪ ফেব্রুয়ারী হবে ভোটের যুদ্ধ, ধানের শীষ আর নৌকার যুদ্ধ। এ যুদ্ধে নৌকার বিজয় হবে, আপনারা নৌকা প্রতীকের প্রার্থী হাফিজুর রহমান হাফিজের ভোট দিয়ে বিজয় নিশ্চিৎ করবেন।

নওহাটা পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ কে বিজয়ের লক্ষে নওহাটা পশুহাট মাঠের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিলো সেই খুনিদের প্রতীক ধানের শীষ, যারা এই উত্তর জনপদে বাংলাভাই সৃষ্টি করে অনেক যুবক ভাইদের নির্যাতন করে হত্যা করেছিলো সেই পৃষ্টপোষকদের প্রতীক ধানের শীষ। তাই আপনারা এই ধানের শীষ প্রতীককে প্রতিহত করে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ভোটারদের দ্বারে গিয়ে ভোট ভিক্ষা চাইতে হবে, ভোটারদের বোঝাতে হবে, তারা কার পক্ষ নেবেন? উন্নয়নের পক্ষ, নাকি অত্যাচারীদের পক্ষ। নৌকাকে ভোট দিলে মানুষ প্রতারিত হয়না। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা প্রধানমন্ত্রীর প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক।

বুধবার নওহাটা পৌরসভা ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে নওহাটা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পবা-মোহনপুর আসনের এমপি আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লা ভোটারদের উদ্দেশ্য বলেন, আগমী ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী হাফিজুর রহমান হাফিজের নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী তার বক্তব্যে আবেগ জড়িত কন্ঠে বলেন, আমিতো আপনাদেরই সন্তান, এখানেই আমার জন্ম হয়েছে, এখানেই আমার মৃত্যু হবে। কিন্তু আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল আমাকে বহিরাগত বলে আপনাদের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছেন। তাদের কথায় কান না দিয়ে নওহাটা পৌরসভার উন্নয়নের স্বার্থে, আপনাদের উন্নয়নের স্বার্থে আপনারা আমার নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন বলে আমি আশা করি।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি বেগম আক্তার জাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পুঠিয়া-দুর্গাপুর আসনের সাবেক সংসদ সদস্য আঃ ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ তবিবুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাবলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, কাঁটাখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্বাস আলী, কেশরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র শহিদুজ্জমান শহীদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু, নওহাটা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাউছার আলী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল হাসান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাক আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক(পিনু) প্রমুখ।

  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে