‘তাহেরপুরকে মডেল পৌরসভা করতে নৌকার পক্ষে গণজোয়ার’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২১; সময়: ৯:১৬ অপরাহ্ণ |
‘তাহেরপুরকে মডেল পৌরসভা করতে নৌকার পক্ষে গণজোয়ার’

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাহেরপুর পৌরসভায়ও এর ব্যর্তয় হবে না বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। বৃহস্পতিবার রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুরে নৌকার পক্ষে পথসভায় এ মন্তব্য করেন তিনি।

বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ পথসভার আয়োজন করা হয়। পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেরাজ উদ্দিন মোল্লা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আবুল কালাম আজাদকে আপনাদের কাছে পাঠিয়েছে। নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালামের মাধ্যমে পৌরবাসীকে একটি মডেল পৌরসভা উপহার দিবে। ফলে তাহেরপুরকে মডেল পৌরসভায় রুপান্তর করতে নৌকার পক্ষে গণজোয়ার তৈরী হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক বাগমারা উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সামাদ, বাগমারা ঊপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নেতা মিজানুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, পৌর আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক কাউছার ও আমজাদ হোসেন মৃধা, তাহেরপুর পৌর কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামাণিক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মাহাবুল হক শাহী, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, দূর্গাপুরের কিসমত গণকৈড় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আফসার আলী মোল্লা প্রমূখ।

  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে