সুজানগরে শিশু রবিউলের চিকিৎসার্থে সাহায্যের হাত বাড়ালেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১; সময়: ১০:১৫ অপরাহ্ণ |
সুজানগরে শিশু রবিউলের চিকিৎসার্থে সাহায্যের হাত বাড়ালেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার সুজানগরের ক্যান্সার আক্রান্ত হতদরিদ্র পরিবারের শিশু সন্তান রবিউলের চিকিৎসার্থে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

রবিবার গণমাধ্যমে ‘শরীরে ক্যান্সার : মাত্র এক লাখ টাকা হলে বাঁচবে সুজানগরের শিশু রবিউল’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি শাহীনুজ্জামান শাহীনের নজরে আসলে তিনি ক্যান্সার আক্রান্ত শিশু রবিউলের শারীরিক খোঁজখবর নেন এবং তার চিকিৎসার জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ বিশ হাজার টাকা প্রদান করেন।

এ সময় সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, মর্ডান ডায়াগনস্টিক সেন্টারের কর্ণধার হেদায়েতউল্লাহ ডাবলু এবং সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন উপস্থিত ছিলেন।

এদিকে অসহায় শিশু রবিউলের চিকিৎসার্থে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় তার পরিবারের সদস্যরা শাহীনুজ্জামান শাহীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, রবিউল সুজানগর উপজেলার ভাঁয়না ইউনিয়নের চরপাড়া গ্রামের হতদরিদ্র দিনমজুর আব্দুর রশিদ শেখ ও চায়না খাতুনের ছেলে। গত প্রায় ৮ মাস আগে রবিউল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে সিরাজগঞ্জ খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে যান বাবা আব্দুর রশিদ। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করানোর পর রবিউলের শরীরে দুরারোগ্য ব্লাড ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসকরা জানিয়েছে, রবিউল ক্যান্সারের প্রথম স্টেজে আছে যা চিকিৎসা করলে নিরাময়যোগ্য। হতদরিদ্র দিনমজুর পিতা গত প্রায় ৮ মাস ধরে ছেলের চিকিৎসার খরচ যোগান দিতেই সর্বস্বান্ত হয়ে পড়েছেন। প্রতি মাসে ২টি করে সর্বমোট ১০টি কেমোথেরাপি দিতে বলেছে চিকিৎসক। এর মধ্যে ৮টি কেমোথেরাপি দিয়েছে। প্রতিটি কেমোথেরাপি দিতে ২০ হাজার করে টাকা লাগছে।

চিকিৎসকেরা জানিয়েছে, সব মিলে আর প্রায় ৮০ হাজার টাকা লাগবে। রবিউলের চিকিৎসার সহযোগিতা করতে চাইলে রবিউলের পরিবারের এই নম্বরে যোগাযোগ করা যেতে পারে ০১৭৭৬৬১৮৮৩১ (বিকাশ)।

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে