বাঘায় পৃথক সংঘর্ষে নারিসহ ১৭ জন আহত

প্রকাশিত: মে ৬, ২০২১; সময়: ৯:১০ অপরাহ্ণ |
বাঘায়  পৃথক সংঘর্ষে নারিসহ ১৭ জন আহত

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় সংঘর্ষে নারিসহ ১৬ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার পৃথক দু’টি স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সকাল ৭টায় উপজেলার মনিগ্রাম দক্ষিণপাড়া এলাকায় রাস্তার ধারের মাটি কেটে বাড়ির উঠানের পানি বের করে দেওয়ার ঘটনায় সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছেন। এর মধ্যে আফছারের ছেলে আব্দুর রহমান ও খবিরের স্ত্রী লাকি বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাস্তা পাঁকা করণ কাজের জন্য মাটি তুলে রাস্তার দুই পাশের্^ রাখেন ঠিকাদার। রাস্তার পশ্চিমে খবিরের ও পূর্বে সুজনের বাড়ি রয়েছে। বুধবার (৫-৫-২০২১) রাতের বৃষ্টিতে সেই পানি বের হতে না পেরে সুজনের বাড়ির উঠানে পানি জমে যায়। সামশুলের ছেলে সুজন (৩২) রাস্তার ধারে ফেলা সেই মাটি কেটে পানি বের করে দেয়।
এনিয়ে সাত্তারের দুই ছেলে হাফিজুর রহমান দবির ও খবির এর সাথে তর্ক বাঁধে। এক পর্যায়ে তারা সুজনকে মারধর করে। তাকে রক্ষা করতে যায় আব্দুর রহমানের ছেলে জনি (২২), আফছারের ছেলে আব্দুর রহমান (৫৫), তার স্ত্রী আমেনা (৪৭), পলানের ছেলে বকুল (৩৮) ও আমিরুলের ছেলে আরিফুল (২৮)। দবির ও খবির এবং তাদের স্ত্রীসহ পক্ষের লোকজন একত্রিত হয়ে তাদের মারধর করে। এ সময় আরিফুলকে দবিরের বাড়িতে নিয়ে গিয়ে আটক করে রাখে।

এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে দবিরের বাড়িতে হামলা চালিয়ে আরিফুল উদ্ধার করে। এ হামলায় আহত হয়েছে, শিকার হয়ে আহত হয়েছেন সাত্তারের দুই ছেলে হাফিজুর রহমান দবির, খবির সাত্তারের স্ত্রী মবিরন, খবিরের স্ত্রী লাকি বেগম। দুই পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পর এক পক্ষের আব্দুর রহমান ও অপর পক্ষের লাকি বেগমকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়দের অভিযোগ, দবির ও তার ভাই খবির মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের নামে একাধিক মামলা রয়েছে। কিন্তু কালো টাকার গরমে তারা দাপিয়ে বেড়ায়।

অপরদিকে একই দিন সকাল ৮টায় উপজেলার পদ্মার চর এলাকার নীচপলাশি ফতেপুর গ্রামে দুই নারির বিবাদকে কেন্দ্র করে সংঘর্ষ বাঁধে। এতে নারিসহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। এক পক্ষের আহতরা হলেন- আকাশ (১৪), কমেলা (৩০), শিকাম (২৫) ও রাজিয়া (৫৫)।
অপর পক্ষের আহতরা হলেন- হাসিনা (৩০), শিপন (২৮), আতশি (৩০) ও টিটন (৩৫)। এদের মধ্যে আকাশ বাদে সকলেই হাসপাতালে ভর্তি হয়েছেন।

এসব বিষয়ে উভয় পক্ষই থানায় পৃথক অভিযোগ করেছেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে