যেভাবে পর্নো ব্যবসায় প্রযোজক রাজ

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১; সময়: ১১:১০ অপরাহ্ণ |
যেভাবে পর্নো ব্যবসায় প্রযোজক রাজ

পদ্মাটাইমস ডেস্ক : চিত্রনায়িকা পরীমণি ও মডেল পিয়াসার অন্যতম সহযোগী রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযানের পর তাকে আটক করে র‍্যাব। রাজের বনানীর বাসা থেকে প্রচুর পরিমাণে মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচারের নানা সরঞ্জাম উদ্ধার করে র‍্যাব। এছাড়া রাজের মোবাইল ফোনে মিলেছে অসংখ্য তরুণীর পর্নো ভিডিও।

রাজের এই জগতে প্রবেশ দেশের বাড়ি পিরোজপুর থেকে ঢাকা আসার পর থেকেই। গ্রেপ্তার রাজ ১৯৮৯ সালে খুলনার একটি মাদ্রাসায় দাখিল সম্পন্ন করেছেন। যদিও তার দাবি, ঢাকায় এসে তিনি গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। তিনি ঢাকায় এসে ব্যবসাবাণিজ্য এবং পরে ঠিকাদারির কাজ করেন। এরপর সেখান থেকেই মিডিয়াজগতে প্রবেশ তার।

বৃহস্পতিবার বিকেলে র‍্যাব সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, মিশু হাসান ও মাসুদুল ইসলাম ওরফে জিসানের সহযোগিতায় ১০-১২ জন তরুণী নিয়ে একটি অপরাধচক্র তৈরি করে রাজ।

এই চক্রটি গুলশান, বনানী, বারিধারাসহ রাজধানীর অভিজাত এলাকায় ডিজে পার্টির আয়োজন করত। এসব পার্টিতে মাদক সেবনসহ বিভিন্ন অনৈতিক কার্যক্রম সংঘটিত হত। এসব পার্টিতে অংশগ্রহণকারীদের থেকে বিভিন্নভাবে মোটা অংকের অর্থ সংগ্রহ করা হতো। এরইমাধ্যমে রাজসহ এই চক্রের সদস্যরা রাতারাতি বিপুল পরিমাণ অর্থের মালিক বনে যান।

এর আগে র‌্যাব সূত্র জানিয়েছিল, নজরুল রাজ একেক সময় একেক পরিচয়ে চলাফেরা করেন। কখনও চিত্রপরিচালক, কখনও ব্যবসায়ী আবার কখনও রাজনীতিবিদ। প্রতারণার মাধ্যমে তিনি অঢেল টাকার মালিক বনে গেছেন। বেশ কয়েকটি ব্যাংক হিসাবের সন্ধান পাওয়া গেছে।

পাশ্চাত্য পোশাকে অভ্যস্ত এসব তরুণীরা বিভিন্ন উচ্চবিত্ত ও সরকারি কর্মকর্তাদের ফাঁদে ফেলে কাজ আদায় করতেন বলে জানা গেছে। এসব পদ্ধতি ঘুষের চেয়েও সহজ ছিল রাজের কাছে।

সূত্র থেকে জানা যায়, একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি দিয়ে সজ্জিত একটি ঘর পাওয়া যায় রাজের বাসায়। এই ঘরটিতে রয়েছে বিশেষ বিছানা। এই বাসাতে পর্নো ভিডিও বানানো হত বলেও জানা গেছে।

এর আগে, বুধবার (৪ আগস্ট) রাত ৮টার দিকে র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

র‍্যাবের অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‌্যাবের একটি দল। পরে তাকে আটক করা হয়। তার কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। তিনি আরও জানান, রাত পৌনে ১২টায় তাকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এদিকে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় প্রযোজক নজরুল ইসলাম ওরফে রাজের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ শুনানি শেষে এ আদেশ দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে আসামির সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চাওয়ার পাশাপাশি জামিন চেয়ে আবেদন করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের জোর দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক চারদিনের রিমান্ডের এ আদেশ দেন।

এদিকে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকেও রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন একই আদালত। এসময় তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে