সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে লফসের বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষা বৃত্তি প্রদান

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১; সময়: ৫:৪৪ অপরাহ্ণ |
সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে লফসের বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষা বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপি শোক দিবসের কর্মসূচির আওতায় ১০ আগষ্ট, ২০২১ তারিখে লফস কার্যালয়ে প্রকল্পের অর্ন্তভূক্ত সুবিধা বঞ্চিত ২৮ জন শিক্ষার্থী মাঝে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠান সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সোনার দেশ এর সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী সিটি কর্পোরেশন এর চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা মহঃ গোলাম জাকির হোসেন, বিএনএফ এর সহযোগি সদস্য নিকুঞ্চ বস্তি উন্নয়ন সংস্থার পচিলাক তৌফিকুল ইসলাম, বিডি জবস এর ওযালিউল করিম ও লফস নির্বাহী পরিচালক ও সাবেক মহিলা কমিশনার শাহানাজ পারভীন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি শামিম আক্তার। অনুষ্ঠানটি দাতা সংস্থা বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের মাননীয় চেযারম্যান মহোদয় জনাব হেদায়েতুল্লাহ আল মামুন, এনডিসি জুম এর মাধ্যমে দেশের বিভিন্ন জেলায় কর্মসূচী উদ্ধোধন করেন।

অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফেরাত কামনা করেন এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের চেয়ারম্যান মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের দীর্ঘদিন ঠিকমতো লেখাপড়া না হওযায় সামনে মনোযোগ দিয়ে লেখাপড়া করার আহবান জানান এবং প্রযোজন ছাড়া বাহিরে নয়-মাস্ক পড়া অবশ্যই বলে সকলকে সচেতন করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি রাজশাহী চেম্বার অব কমার্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা মহঃ গোলাম জাকির হোসেন জাতির পিতাকে স্বরন করে শিশু শিক্ষার্থীদের বিশেষ করে নারী শিক্ষার্থীদের আরও অগ্রগামী হতে হবে হবে। দৈনিক সোনার দেশ এর সম্পাদক আকবারুল হাসান মিল্লাত অনুষ্ঠানের আগত শিশুদের বঙ্গবন্ধুর জীবনী ও ১৫ আগস্ট এর ঘটনার বর্ননা দেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে জীবন গড়ার আহবান জানান।

রাজশাহী সিটি কর্পোরেশন এর চীফ কমিউিনিটি ডেভেরপমেন্ট অফিসার আজিজুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত কর্মসূচি আয়োজনের জন্য লফস কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিশুদের জাতীর পিতার জীবনী পড়ার আহবান জানান। তিনি নিয়মিত হাত ধুয়া অভ্যাস করার মাধ্যমে বাড়ীর সকলকে সচেতন করার জন্য বলেন। বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মেনে সকলে কালো ব্যাচ ধারণ ও মাস্ক প্রদান করা হয়।

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে