মান্দায় ডিবি পরিচয়ে তুলে নেয়ার পর নিখোঁজ তিন যুবক

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১; সময়: ৫:২৩ অপরাহ্ণ |
মান্দায় ডিবি পরিচয়ে তুলে নেয়ার পর নিখোঁজ তিন যুবক

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তিন যুবককে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে নিজ নিজ বাড়ি থেকে তাঁদের তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তাঁদের আর হদিস মিলছে না। বন্ধ রয়েছে মুঠোফোনও।

এ ঘটনায় চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছে নিখোঁজ যুবকদের পরিবারগুলো। এলাকাতেও দেখা দিয়েছে আতঙ্ক।

নিখোঁজ যুবকরা হচ্ছেন, উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চকসাবাই গ্রামের সুনীল পন্ডিতের ছেলে সুমন পন্ডিত (৩৮), কেশবপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জাকারিয়া (৩৫) ও কটকতৈল গ্রামের সাগর হোসেন (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে সাদা পোষাকে কয়েকজন আগন্তক দুইভাগে বিভক্ত হয়ে সুমন ও জাকারিয়াকে নিজ নিজ বাড়ি থেকে আটক করেন। পরে সাবাই বাজারের অদুরে আব্দুল্লাহ ফিলিং স্টেশন এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে তাঁদের তুলে নিয়ে রাজশাহীর দিকে চলে যান।

অন্যদিকে কটকতৈল গ্রামের সাগর হোসেনকে একই কায়দায় তুলে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তাঁরা।

স্থানীয় একাধিক সূত্র জানায়, এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সাবাই বাজারের অদুরে পানিয়াল গ্রামের হাবিবুর রহমানের ছেলে ক্যাবল ব্যবসায়ী সাজেদুর রহমান সাজুকে একইভাবে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। ওইদিন সন্ধ্যার পরে সাজুকে রাজশাহী শহর থেকে উদ্ধার করেন পরিবারের সদস্যরা। এরপর থেকে ওই পরিবারের সদস্যরা এবিষয়ে আর মুখ খুলছেন না।

নিখোঁজ সুমন পন্ডিতের স্বজনরা জানান, শুক্রবার দুপুরে গ্রামের একটি বিয়ে বাড়িতে আশপাশের লোকজন নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন। এসময় এলাকা অনেকটাই ফাঁকা ছিল। হঠাৎ করেই সাদা পোষাকে চারজন লোক সুমন পন্ডিতের বাড়ি আসেন। পরে তাঁকে বাসা থেকে তুলে নিয়ে যান আগন্তকরা। পরিচয় জানতে চাওয়া হলেও সেটি না দিয়ে চলে যান তাঁরা। ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও ছেলের সন্ধান না পাওয়ায় চরম উৎকণ্ঠায় রয়েছে নিখোঁজ সুমনের পরিবার।

সুমনের কাকা সুশীল পন্ডিত বলেন, নিখোঁজ যুবকদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছেন না-কি সংঘবদ্ধ কোন প্রতারক চক্রের খপ্পরে পড়েছেন এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। বিষয়টি নিয়ে পরিবারের সদস্যরা এখন পর্যন্ত অন্ধকারেই রয়েছেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে ওই সকল যুবকদের কারা উঠিয়ে নিয়ে গেছে এ বিষয়ে আমার কিছুই জানা নেই।’

এ প্রসঙ্গে নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ওসি কেএম সামসুদ্দীন বলেন, ‘বিষয়টি আমার জানা নেই।’

  • 128
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে