জামাত-বিএনপি জোট সরকার শেখ হাসিনাকে হত্যা করাই ছিলো একমাত্র মিশন: দারা

প্রকাশিত: আগস্ট ২১, ২০২১; সময়: ৬:৫৮ অপরাহ্ণ |
জামাত-বিএনপি জোট সরকার শেখ হাসিনাকে হত্যা করাই ছিলো একমাত্র মিশন: দারা

নিজস্ব প্রতিবেদক : ২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলা দিবস পালন করেছে রাজশাহী জেলা অওয়ামী লীগ। শনিবার সকাল থেকে রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যে ছিলো, আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন। শনিবার নগরীর একটি রেস্তরায় মিলনায়তনে এসব কর্মসূচি পালিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হক দুদু, এড. ইব্রাহিম হোসেন, এসএম একরামুল হক,এড. শরিফুল ইসলাম, জকিরুল ইসলাম সান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু, পবা- মোহনপুর অসনের এমপি আয়েন উদ্দিন, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, এড. আব্দুস সামাদ মোল্লা, আলফোর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সদস্য মর্জিনা পারভীন, সদস্য আনিকা ফারিহা জামান অর্ণা, জেলা যুব লীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম বাবু, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, মোহনপুন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আব্দুস সালাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাসসহ প্রমুখ।

আলোচনা সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকেরা বসে থাকেনি। ২০০৪ সালে জামাত বিএনপির আমলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপিত শেখ হাসিনাকে হত্যা করার একমাত্র লক্ষ্য ছিল। তারা ক্ষমতায় থাকা কালিন বহু বার দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার চেস্টা করে ব্যর্থ হয়েছে। জোট সকারের একমাত্র মিশন ছিলো শেখ হাসিনাকে হত্যা করা। কিন্তুু আল্লাহ তাকে বাঁচিয়ে দিয়েছেন। ২১ আগস্ট সেই দিন আইভিরহমান সহ ২৪ জন নিহত হলেও প্রাণে বেঁচে যান শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বাংলাদেশকে নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।

  • 449
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে