কেশরহাট নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১; সময়: ৬:২৪ অপরাহ্ণ |
 কেশরহাট নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান
নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কেশরহাট পৌর এলাকার ১নং ওয়ার্ড নাকইল মহল্লায় অবস্থিত  নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকারকে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
জানা যায়, প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকার ১৯৯২  সালে ১ই ডিসেম্বর নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন এবং তিনি ঐ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন। যোগদানের পর থেকে তিনি  বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। শিক্ষক-কর্মচারী  ও শিক্ষার্থীদের মাঝে তিনি প্রকৃত শিক্ষার সেতুবন্ধন তৈরি করেছিলেন। গত ২০২১ইং সালের ১ই মার্চ তিনি অবসর গ্রহণ করেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা হতে পাঠ করে শুনানো হয়। পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভা শেষে সাবেক প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকারকে  বিদ্যালয়ের পক্ষ হতে এবং শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীসহ  ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে বিভিন্ন রকমের উপহার সামগ্রী প্রদান করা হয়।  শেষে বিদ্যালয়ের একটি মার্কেটের শুভ উদ্বোধন করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক  উজ্জল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক ও  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ।  বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, মোহনপুর  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ রানা, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শাহিদুজ্জামান মুক্তা, কেশরহাট পৌরসভা ১নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর শফিকুল ইসলাম।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  প্রকৌশলী ও ইঞ্জিনিয়ার আব্দুস সামাদ, বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, ফুলশোঁ  বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহমান বাবু, সমাজ সেবক দেলোয়ার হোসেনসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে