সুজানগরের ১০ ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১; সময়: ১:৫৩ অপরাহ্ণ |

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনার সুজানগর উপজেলায় দ্বিতীয় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১১ নভেম্বর। ইতিমধ্যে উপজেলার ১০টি ইউনিয়নে প্রার্থী চূড়ান্ত করে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মনোনয়ন বোর্ডের সভা শেষে নৌকা মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ওই তালিকা অনুযায়ী উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়নে নতুন মুখ বেছে নিয়েছে দলটি। অপর ৭টি ইউনিয়নে পুরনোদের ওপরেই ভরসা রেখেছে আওয়ামী লীগ।

নৌকার প্রার্থী হিসেবে যাদের নাম চূড়ান্ত করা হয়েছে তাঁরা হলেন ভাঁয়না ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আমিন উদ্দিন, সাতবাড়ীয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, মানিকহাট ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল ইসলাম, নাজিরগঞ্জ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামানিক, সাগরকান্দি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শাহীন চৌধুরী, হাটখালী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, রাণীনগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পীযূষ, আহম্মদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, দুলাই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, ও তাঁতীবন্দ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা।

এদিকে, দলীয় মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন নৌকা মনোনীত প্রার্থীরা। সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব ও সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন জানান, দলীয় প্রার্থীদের পক্ষে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করা হবে ইনশাল্লাহ।

উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন জানান, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ অক্টোবর , ২০ অক্টোবর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে