বাঘায় একজনকে কুপিয়ে জখম করেছে নেশাগ্রস্ত যুবক

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১; সময়: ৮:৪৮ অপরাহ্ণ |
বাঘায় একজনকে কুপিয়ে জখম করেছে নেশাগ্রস্ত যুবক

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় কান্নার কারণ জানতে গিয়ে নেশাগ্রস্ত এক যুবকের ধারালো হাসুয়ার আঘাতে আহত হয়েছে তার গ্রামের সমবয়সি আরেক যুবক। তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর গ্রামে । সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় এই ঘটনা ঘটে । আহত রাজিব হোসেন (২৭) ওই গ্রামের হামেদ আলির ছেলে। নেনশাগ্রস্ত মিজানুর রহমান মিজান (২৫) একই গ্রামের মোয়াজ্জেম আলির ছেলে। রাজিব হোসেনকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে মিজানুর রহমান মিজান।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার আনুমানিক সকাল সাড়ে ১০ টায় আহত রাজিবের বাড়ি হতে ২০০ মিটার দূরের একটি আম বাগানে ঘাস কাটতে গিয়ে চিৎকার করে কান্না করছিল নেশাগ্রস্ত যুবক মিজানুর রহমান মিজান। তার কান্নার চিৎকার শুনে সেখানে যায়, রাজিব সহ তার মা, চাচাতো ভাই শফিকুর ও ভাবি রিমা খাতুন। তারা সেখানে যাওয়ার পর, সবার আগে রাজিব নেশাগস্থ ওই যুবক মিজানুরের কান্নার কারন জানতে চাই। এ সময়, কোন কথা না বলে হাতে থাকা হাঁসুয়া দিয়ে রাজিবের ঘাড়ে আঘাত করে মিজানুর রহমান মিজান। এতে গুরুতর জখম হয় রাজিব। সেখানে থাকা তার মা,ভাই ও ভাবি উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক রাজিবকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠান।

ঘটনার পর, স্থানীয়রা নেশাগস্থ মিজানুর রহমান মিজানকে আটকে রেখে বাঘা থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে আহত রাজিবের বাবা বাদি হয়ে মিজানুর রহমান মিজানুরের বিরুদ্ধে বাঘা থানায় মামলা করেন ।

আহত রাজিবের বাবা হামেদ আলী জানান, রাজিব রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। মনিগ্রাম ইউনিয়নের ইউপি সদস্য (৬ নং ওয়ার্ডর) আনারুল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পরে আমি সেখানে উপস্থিত হই এবং স্থানীয়দের সহযোগিতায় নেশাগস্থ মিজানুরকে পুলিশের হাতে তুলে দিই। মিজানুর রহমান মিজান আগে থেকেই নেশায আসক্ত ছিল বলে জানান এই ইউপি সদস্য।

অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, নেশাগ্রস্থ মিজানুর রহমান মিজানকে আটক করে থানায় নিয়ে আসার পর তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আহত রাজিবের বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে