বড়াইগ্রামের ৫ ইউপিতে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১; সময়: ৬:৫১ অপরাহ্ণ |
বড়াইগ্রামের ৫ ইউপিতে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে পাঁচ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে মোট ২৯১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৭, সংরক্ষিত নারী সদস্য পদে ৬১ এবং সাধারণ সদস্য পদে ২১৩ জন।

চেয়ারম্যান পদে বড়াইগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী, বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম মাসুদ রানা মান্নান, সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াস পারভেজ মনোনয়ন দাখিল করেছেন। এখানে সংরক্ষিত নারী সদস্য ১২ এবং সাধারণ সদস্য ৪৭ জন মনোনয়ন দাখিল করেছেন।

জোনাইল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তোজাম্মেল হক, বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম মনোনয়ন দাখিল করেছেন। এখানে সংরক্ষিত নারী সদস্য ১৪ এবং সাধারণ সদস্য ৩৭ জন মনোনয়ন দাখিল করেছেন।

নগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন, বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মস্তফা শামসুজ্জোহা, সাবেক ছাত্রলীগ নেত্রী নুপুর খাতুন এবং জাসদ মনোনীত আবুল হাশেম ভান্ডারী মনোনয়ন দাখিল করেছেন। এখানে সংরক্ষিত নারী সদস্য ১৪ এবং সাধারণ সদস্য ৫০ জন মনোনয়ন দাখিল করেছেন।

গোপালপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, বিদ্রোহী প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম খান, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক ও জাতীয় পার্টি মনোনীত নাজমুল হাসান খান মনোনয়ন দাখিল করেছেন। এখানে সংরক্ষিত নারী সদস্য ১০ এবং সাধারণ সদস্য ৪৫ জন মনোনয়ন দাখিল করেছেন।

চাঁন্দাই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত সাবেক চেয়ারম্যানে স্ত্রী শাহনাজ পারভীন, বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান, সেচ্ছাসেব লীগের সহসভাপতি এসএম মেহেদী পারভেজ মনোনয়ন দাখিল করেছেন। এখানে সংরক্ষিত নারী সদস্য ১১ এবং সাধারণ সদস্য ৩৪ জন মনোনয়ন দাখিল করেছেন।

বড়াইগ্রাম ও জোনাইল ইউনিয়নের রির্টানিং অফিসার প্রাণি সম্পদ কর্মকর্তা উজ্জ্বল কুমার কুন্ডু এবং নগর, গোপালপুর ও চাঁন্দাই ইউনিয়নের রির্টানিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন সাহাব তথ্য নিশ্চিত করেছেন। বাছাই হবে ২১ অক্টোবর, প্রত্যাহার ২৬ অক্টোবর এবং ভোট গ্রহণ ১১ নভেম্বর।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে