নওগাঁয় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা ইউপি সদস্যের

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১; সময়: ১১:০৫ অপরাহ্ণ |
নওগাঁয় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা ইউপি সদস্যের

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : এলাকার উন্নয়নের অগ্রযাত্রা বেগবান করতে এবং মাদকসেবিদের পক্ষে সাধারণ জনগনকে সমর্থন না দেওয়ার আহ্বান জানিয়ে নওগাঁর সদর উপজেলার তিলকপুর ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার শামিম হোসেন আসন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরে দাঁড়ানো ঘোষনা জানিয়েছেন।

রোববার বিকেলে নিজ বাড়ির উঠানে নিজ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে তিনি আসন্য ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে নিজেকে সড়িয়ে নেওয়ার কথা জানান। সেই সাথে বর্তমান মেম্বার শামিম হোসেন এলাকার চিহ্নিত মাদকসেবি ও দুষ্কৃতকারীদেরকে ইউপি নির্বাচনে সমর্থন না দেওয়ার আহ্বান জানান এলাকাবাসীকে।

তিনি বলেন, এলাকার উন্নয়ন ধারা আরও বেগবান করতে এবং নতুনদের সুযোগ করে দিতে বর্তমান ইউপি নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। তাছাড়া তার সময়কার মেয়াদে তিনি তার নিজ ওয়ার্ডে যেসকল উন্নয়নমুলক কাজ করেছেন সেই কাজগুলোর কিছু কথা উল্লেখ করেন এলাকাবাসীর সামনে।

তিনি আশা করেন তার গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সৎ যোগ্য প্রার্থী যিনি কিনা আগামী দিনের তার ওয়ার্ডের সকল অপকর্ম রোধে নিজেকে উৎসর্গ করে মানুষের সেবায় নিয়োজিত রাখবেন এমন যোগ্য প্রার্থীকে এলাকাবসি নির্বাচিত করবেন । একজন সম্ভ্রান্ত পরবারের ক্লিন ইমেজের সম্ভবনাময় প্রার্থী নির্বাচিত হলে এলাকার উন্নয়ন আরো বেগবান হবে বলে মনে করেন এই ইউপি সদস্য।

তিনি জানান, তার ইউপি সদস্য হওয়ার পুর্বে সময়ে যারা এলাকায় ত্রাশ সৃষ্টি করেছিলো তিনি সদস্য হওয়ার পর সেই অপশক্তিকে ধ্বংস করে তিনি তার এলাকাকে একটি শান্তি পুর্ন এলাকায় পরিনত করেছেন। তার এলাকায় মাদকসেবিদের যে বিচরণ ছিলো তিনি ইউপি সদস্যের দ্বায়িত্ব নেওয়ার পর সেগুলোকে ধ্বংস করেছেন।

তিনি আশা করেন বর্তমানে যিনি তার ওয়ার্ডে ইউপি সদস্যের দ্বায়িত্ব নিয়ে আসবেন তিনিও যেন এই মাদকসেবি ও মাদকবিক্রেতাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করে সাধারণ মানুষের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবেন।

এবারের নির্বাচনে নিজেকে সড়িয়ে নিয়ে পরিবারের প্রতি এবং নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সময় দেওয়ার কথা জানান এই ইউপি সদস্য। এসময় নিজ এলাকার বয়েযোষ্ঠ্য মুরব্বিসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে