বাগমারায় আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১; সময়: ৬:১৫ অপরাহ্ণ |
বাগমারায় আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। হিন্দু সম্প্রদায়ের প্রতিমা ভাংচুরের মধ্যে দিয়ে দেশে যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির নীল নকশা আঁকা হয়েছে তা বাস্তবায়ন করতে দেয়া হবে না। কোন অপশক্তি যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোভাযাত্রা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে তিন টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সামনে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের করা হয়। এটি ভবানীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক আল-মামুন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকরী কমিটির সদস্য বকুল খরাদী, লোকমান আলী, আকবর আলী, জয়নাল আবেদীন, চেয়ারম্যান আজাহারুল ইসলাম, আনোয়ার হোসেন, মাজেদুল ইসলাম সোহাগ, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস.এম. এনামুল হক, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি, আ’লীগ নেতা অহিদুল ইসলাম, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারীক, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সহ-সভাপতি আব্দুর রহমান, মহিলা ভইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে