শিবগঞ্জে তিনটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও গাছের চারা-মাস্ক বিতরণ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১; সময়: ৮:০৬ অপরাহ্ণ |
শিবগঞ্জে তিনটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও গাছের চারা-মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ব্রিজ আর এন্ড এইচ হতে জেম মাস্টারের বাড়ি গোয়াবাড়ি চাঁদপুর ভায়া কানসাট শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা পর্যন্ত দেড় কিলোমিটার, বাগদুর্গাপুর হঠাৎপাড়া হতে কানসাট হাই স্কুল ভায়া ভাসাই পুকুর রাস্তা পর্যন্ত ১ কিলোমিটার ও টাপ্পু কমিউনিটি ক্লিনিক মুস্তারির বাড়ি হতে তুফানির বাড়ি ভায়া শামসুদ্দিনের বাড়ি পর্যন্ত ৭শ’ মিটার রাস্তার উন্নয়ন কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে এলজিইডির তত্ত্বাবধানে ২ কোটি ৩৯ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে এই তিনটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে গ্রামের অবহেলিত কাচা রাস্তাগুলো পর্যায়ক্রমে পাঁকাকরণ করা হচ্ছে।

এ উপলক্ষে টাপ্পু আমবাগানে উদ্বোধনী অনুষ্ঠানে শিবগঞ্জ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ ব্রাইনির ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা যাচাইবাছাই কমিটির আহবায়ক মশিউর রহমান বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন মাস্টার ও সার্ভেয়ার আবদুল হাকিমসহ অন্যরা।

অপরদিকে, তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে শিবগঞ্জ কারবালা মোড় প্রশিক্ষণ কেন্দ্রে এসব চারা ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উপজেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি শিউলি বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্প পরিচালক অতিরিক্ত সচিব আনোয়ারা বেগম, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, এলজিইডির উপজেলা প্রকৌশলী হারুন অর রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জাকির আহমেদ মিতুসহ অন্যরা। অনুষ্ঠানে তিন শতাধিক চারা ও মাস্ক বিতরণ করা হয়। এর আগে প্রকল্প পরিদর্শন করেন অতিরিক্ত সচিব আনোয়ারা বেগম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে