বগুড়ায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর চেক হস্তান্তর

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১; সময়: ৮:৪৩ অপরাহ্ণ |
বগুড়ায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : বগুড়ায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের উদ্যোগে বীমাদাবীর চেক হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বগুড়া টিএমএসএস কমিউনিটি সেন্টারে বীমা দাবীর চেক হস্তান্তর ও আলোচনা সভার এ আয়োজন করা হয়।

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের জনপ্রিয় বীমা প্রকল্পের উর্ধ্বতন নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মো. কামাল হোসেন মহসিসের সভাপতিত্বে আলোচনা সভায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রিয় বীমা প্রকল্পের উর্ধ্বতন মহাব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক জাহিদুল আলম শামীম, পপুলার ডিপিএস প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মাহবুবুর রহমান, আল বারাকাহ ইসলামী বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক সৈয়দ আমিনুল ইসলাম, আল আমিন বীমা প্রকল্পের মহা-ব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমান, সাবেক প্রকল্প পরিচালক মোস্তাফিজুর রহমান মিলু, ডেপুটি জেনারেল ম্যানেজার (উন্নয়ন)র্ জসিম উদ্দিন, একক বীমা প্রকল্পের জেনারেল ম্যানেজার (উন্নয়ন) আফজাল হোসেন, আল আমিন একক বীমা প্রকল্পের সার্ভিস সেল ইনর্চাজ আজু আহমেদ আফজাল, পপুলার ডিপিএস প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার (উন্নয়ন) আমির হোসেন হায়দার, পপুলার ডিপিএস প্রকল্পের এজিএম (উন্নয়ন) ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি পপুলার লাইফ ইনস্যুরন্সে কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী বলেন, পপুলার লাইফ বাংলাদেশের মানুষের জনপ্রিয় একটি বীমা প্রতিষ্ঠান। পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীতে বীমা করে আজ অবধি কোন বীমা গ্রহীতার বীমাকৃত অর্থ ফেরত পায়নি তার নজির নেই। পপুলারে বীমা করে বীমা গ্রহিতারা লাভবান হয়েছেন।

তিনি বলেন, পপুলারে বীমা করে কেউ কখনও ক্ষতি গ্রস্থ হয়নি। এখন বীমা কর্মীরা তাদের বীমা কাজের মাধ্যমে নিজের ও দেশের সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বীমা কোম্পানীর মাধ্যমে দেশের সকল স্থানে বেকারত্ব দূর হচ্ছে। দেশের মানুষের ও সমাজের উন্নয়নে বীমা কোম্পানী গুলো অগ্রনী ভুমিকা পালন করছে বলেও তিনি দাবি করেন।

অনুষ্ঠানে সভার প্রধান অতিথি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী ৮৫ জন গ্রাহকের মেয়াদ উত্তীর্ণ বীমা দাবীর প্রায় ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে