হরভজনকে হারিকেন দিয়ে খুঁজছেন শোয়েব

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১; সময়: ৯:০৩ পূর্বাহ্ণ |
খবর > খেলা
হরভজনকে হারিকেন দিয়ে খুঁজছেন শোয়েব

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বকাপে পাকিস্তান-ভারত ম্যাচের অনেক আগে থেকেই জমে উঠেছিল কথার লড়াই। যে লড়াইয়ে শামিল ছিলেন দুই দেশের সাবেক তারকারাও। বছরজুড়ে চলতে থাকা এই লড়াই যেন ভিন্ন মাত্রা পেয়েছিল ম্যাচের প্রাক্বালে। যার রেশ রয়ে গেছে ম্যাচ শেষেও।

ক্রিকেটের ২২ গজে পাক-ভারত লড়াই মানেই অন্য উন্মাদনা। তবে সেটি যদি হয় বিশ্বকাপের মঞ্চের দ্বৈরথ, তাহলে তো কথাই নেই। রোববার (২৪ অক্টোবর) শারজায় সুপার টুয়েলভের লড়াইয়ে ভারতের বিপক্ষে ১০ উইকেটের বড় জয় পেয়েছে পাকিস্তান। আর এ জয়ের পরই আবারো শুরু হয়ে গেছে বাকযুদ্ধ।

এবার সবচেয়ে আলোচিত ছিল পাকিস্তানের গতিদানব শোয়েব আখতার ও ভারতের সাবেক তারকা হরভজন সিংয়ের কথার লড়াই। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দুজনের খোঁচাখুঁচি ছিল দেখার মতো। হরভজন একপর্যায়ে শোয়েবকে বলেছিলেন, ‘পাকিস্তানের উচিত ভারতের বিপক্ষে খেলতে না নামা। কারণ খেললেই তো আবারো হারবে। জেতা তো আর হয় না।’

বিশ্বকাপে ভারতকে কখনো হারাতে পারেনি বলে পাকিস্তানের প্রতি স্পষ্ট খোঁচা ছিল হরভজনের এই কথায়। তবে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণে ভারতের গো হারা-হারার পর হরভজনকে হারিকেন দিয়ে খুঁজে বেড়াচ্ছেন শোয়েব। বাবর আজম-রিজওয়ানের অপ্রতিরোধ্য জুটিতে পাকিস্তানের ঐতিহাসিক জয় নিশ্চিত হওয়ার পরই যেন হরভজনকে উচিত জবাবটা দেওয়ার সুযোগ পেয়ে গেলেন শোয়েব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে উর্দু ভাষায় শোয়েব লিখেছেন, ‘কাহা হো ইয়ার হারভাজন সিং? যার বাংলা অর্থ -কোথায় হারিয়ে গেলে বন্ধু হরভজন সিং?’ আরেকটি ভিডিও টুইটে শোয়েব বলেন,‘ভাজ্জি, হরভজন সিং, কি আর করার। শান্ত থাকো।’ শোয়েবের এই পোস্টগুলো এরই মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। হরভজন এখনো কিছু না বললেও সমর্থকরা দুজনের এই রেষারেষি বেশ উপভোগই করছেন!

উল্লেখ্য, বড় দলগুলোর বিপক্ষে লড়াইয়ে নামার আগে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস প্রতিপক্ষকে ব্যঙ্গ করে মওকা মওকা ভিডিও তৈরি করে। এবারও পাকিস্তানের বিপক্ষে নামার আগে তেমন বিজ্ঞাপন বানানো হয়েছিল। যেখানে দেখা যায়, শোয়েবকে খোঁচা দিয়ে হরভজন বলছেনন, ‘আমি শোয়েবকে বলেছি ভারতের বিপক্ষে খেলতে নামার কোনো মানেই হয় না।

তোমাদের জন্য সবচেয়ে ভালো হবে, ম্যাচটি ওয়াকওভার করো (খেলতে অস্বীকৃতি জানানো)। কারণ তোমরা তো যতবার খেলবে, ততবারই হারবে। শুধু শুধু হতাশা বাড়িয়ে লাভ কি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে