ঘাসিগ্রাম ইউপি নির্বাচনে মনোনয়ন উত্তোলন করলেন সাগর

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১; সময়: ৬:২৮ অপরাহ্ণ |
ঘাসিগ্রাম ইউপি নির্বাচনে মনোনয়ন উত্তোলন করলেন সাগর

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলায় আগামী ২৮ নভেম্বর ২ নং ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ইউপি সদস্য পদে মনোনয়ন উত্তোলন করলেন সাবেক উপজেলা ছাত্রলীগের লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনপ্রিয় তরুণ উদীয়মান নেতা, উপজেলা যুবলীগের বর্তমান উপ দপ্তর সম্পাদক আসগর আলী সাগর । সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে এ মনোনয়ন উত্তোলন করেন তিনি।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তার পক্ষে এলাকাবাসীর মধ্যে ঐক্য আরও সুদৃঢ় । তৃণমূলের নেতা আসগর আলী সাগরকে বিজয় করার জন্য চলছে এলাকাবাসীর প্রচারণা, গণসংযোগ। ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সব শ্রেণি পেশার মানুষেরা একতাবদ্ধ হয়ে পাড়া মহল্লার চায়ের দোকান, খেলার মাঠ, হাটবাজারে চলছে গুনজন। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন।

আসগর আলী সাগরের সুদীর্ঘকাল রাজনীতির জীবন। ছোট বেলা থেকে আওয়ামী লীগের জন্য কাজ করলেও ছাত্রজীবনে রাজশাহী কলেজে অধ্যয়ন কালে ছাত্রলীগের সক্রিয় নেতা ছিলেন, স্নাতক সম্মান শেষের আগেয় নিজ উপজেলা ছাত্রলীগের কর্মীদের একত্রিত করতে সক্রিয় ভুমিকা পালন ও ২০১৩ সালে রাজাকার দের ফাঁসি কার্যকরের দাবীতে রাজপথে থেকে দেশ ব্যাপি গণমাধ্যমে আলোচনায় আসেন।

সব শেষ মাস্টার্স শেষে ছাত্রলীগের পদ থেকে সাবেক হয়ে মোহনপুর উপজেলা যুবলীগের পদে আসেন। সবসময় ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ, বহু ত্যাগের মধ্যেই ধরে রেখেছেন তৃণমূলের নেতৃত্ব, সুশৃংখল আওয়ামী লীগ গড়ার অন্যতম কারিগর ও বলা যায় তরুণ উদীয়মান এই নেতাকে । আওয়ামী পরিবার থেকে উঠে আসা এই নেতা ও তার পরিবারকে বহু নির্যাতন সইতে হয়েছে শুধু আওয়ামী লীগের রাজনীতি করার কারনে। তার চাচা ইউপি মেম্বার ছিলেন।

রাজশাহী কলেজে রাজনীতি করার সময় কয়েকবার জামাত শিবিরের হামলার শিকারও হোন আসগর আলী সাগর।
বিগত নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে অতি সামান্য ভোটে পরাজিত হোন, এবার সেই তুলনায় জনগনের ঐক্যবদ্ধ হওয়ায় বিপুল ভোটে নির্বাচনের সম্ভাবনা রয়েছে।

আসগর আলী সম্পর্কে এনামুল হক বলেন, আসগর আলী ভাই অত্যন্ত ভদ্র ও শিক্ষিত, ভালো ছেলে। ইউপি সদস্য হিসেবে আমরা এমন একজনকেই চাই। এবার আমরা আসগরকে বিজয়ী করতে ওয়ার্ড ও পাড়া-মহল্লায় সেন্টার কমিটি গঠণ করবো। সকলে মিলেমিশে বিপুল ভোটে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

মমিন জানান, জনবান্ধব নেতা আসগর আওয়ামী লীগের আদর্শের রাজনীতি করেন। আমার দেখা তিনিই সবথেকে উপযোগী প্রার্থী। ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনসহ চারটা প্রতিষ্ঠান ওর বাপ-দাদার জায়গায়।এমন দাতা পরিবার উপজেলায় আর চোখে পড়েনা। তরুন শিক্ষিত নেতা আসগর আলীকে দিয়ে পথ চলার সুযোগ করে দিতে আমরা তাকে ভোট দিয়ে বিজয়ী করবো।কেননা ছাত্রজীবন থেকেই দলের পদে ও সরকার ক্ষমতায় থাকতেও তার নামে পদে বা ক্ষমতার অপব্যবহার, দূর্নীতির কনো অভিযোগ পাওয়া যায়নি।

সাজু মিয়া জানান, আসগর খুবই জনদরদী মানুষ কেউ বিপদে পড়লে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করে। আমি একবার খুবই বিপদে পড়ে ছিলাম মেয়ের জামায় সড়ক দুর্ঘটনায় আহত হলে, সে আমার জামায়ের হাসপাতালে চিকিৎসা করে, রক্ত ও ঔষধের ব্যবস্থা করে, পরে আমার জামায় হাসপাতালে কয়েকদিন চিকিৎসা নিয়ে মারা যায়, ওর মত মানসিকতার মানুষ খুবই কম রয়েছে। এমন মানুষকেই নেতা বানানো উচিৎ।

ইউপি সদস্য পদ-প্রার্থী আসগর আলী সাগর বলেন বলেন, বিগতদিন থেকে আমি জনগনের পাশে ছিলাম, আগামী দিনেও পাশে থেকে সকলের সেবা করতে চাই। এর জন্যে আমি এবারো সদস্য পদে অংশ নিচ্ছি, আমার বিশ্বাস জনগনের ভালোবাসায় বিপুল ভোটে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হবো। সকলের পাশে থেকে সমস্যার সমাধান করে ইউপির উন্নয়ন সাধন করবো ইনশাআল্লাহ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে