বাসুপাড়ার দেউলিয়া যুবসংঘে চেয়ারম্যান প্রার্থী নুরুলের ফুটবল ও জার্সি প্রদান

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১; সময়: ৭:৫৫ অপরাহ্ণ |
বাসুপাড়ার দেউলিয়া যুবসংঘে চেয়ারম্যান প্রার্থী নুরুলের ফুটবল ও জার্সি প্রদান

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া যুবসংঘের খেলোয়ারদের মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম ফুটবল সহ জার্সি সেট প্রদান করেছেন। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম সম্বলীত জার্সি সেট উপহার প্রদান করেন তিনি।

মঙ্গলবার বিকেলে দেউলিয়া চৌরাস্তা সংলগ্ন মাঠে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে দেউলিয়া যুব সংঘের ৬০ জন সদস্যের মাঝে একটি ফুটবল ও জার্সি সেট এবং ৩০ জন ক্ষুদে খেলোয়ারদের মাঝে একটি ফুটবল এবং জার্সি সেট প্রদান করেন নুরুল ইসলাম।

নুরুল ইসলাম বলেন, যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে মাঠে ফিরাতে চাই। খেলাধুলার সাথে সম্পৃক্ত হলে নানান অপকর্মের হাত থেকে নিজেকে দূরে রাখা যায়। যুব সমাজ সঠিক পথে থাকলে সমাজের উন্নয়ন নিশ্চিত। ইউনিয়নের প্রতিটি ক্লাব এবং মাঠে ফুটবল ও জার্সি সেট প্রদান করা হবে। এরই মধ্যে ৮টি ক্লাবে ফুটবল ও জার্সিসেট প্রদান করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীস সুরুজ, সদস্য জয়নাল আবেদীন, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক,দপ্তর সম্পাদক আক্কাছ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফরেজ আলী, ওয়ার্ড আওয়ামী লীগর সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলেপ আলী, দুলাল হোসেন,আব্দুর রশিদ প্রামানিক, উপজেলা যুব লীগের সহ সভাপতি আব্দুর রশিদ, সদস্য সাজ্জাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহিনুর ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক, অর্থ সম্পাদক হিটলার হোসেন প্রমুখ। জার্সি প্রদান উপলক্ষে একপ্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। খেলা শেষে উভয় দলের মাঝে ট্রফি তুলে দেন নুরুল ইসলাম।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে