তানোরে নৌকার প্রার্থীকে নিয়ে ভিজিডির চাল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১; সময়: ৮:১৬ অপরাহ্ণ |
তানোরে নৌকার প্রার্থীকে নিয়ে ভিজিডির চাল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

সাইদ সাজু, তানোর : রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউপির চেয়ারম্যান মোসলেম উদ্দীন প্রামানিককে বাদ দিয়ে নৌকার প্রার্থী ফজলে রাব্বী ফরহাদকে সাথে ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিডি চাল বিতরণ করেছেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বুধবার বেলা ১২টার দিকে তিনি আ’ লীগ দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে কামারগাঁ ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে নৌকার চেয়ারম্যান প্রার্থী ফজলে রাব্বী ফরহাদকে সাথে নিয়ে ভিজিডির চাল বিতরণ করেন। কামারগাঁ ইউপির বর্তমান চেয়ারম্যান মোসলেম উদ্দীন প্রামানিক এবার নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

ফলে, বুধবার ২৭ অক্টোবর প্রতীক বরাদ্ধের দিনে মোসলেম চেয়ারম্যান রিটার্নিং অফিসারের দপ্তরে উপস্থিত থাকার সুযোগকে কাজে লাগিয়ে চেয়ারম্যান ময়না তার দলবলসহ নৌকার চেয়ারম্যান প্রার্থীকে সাথে নিয়ে তিনি ভিজিডির চাল বিতরণ করেন।

কামারগাঁ ইউপির বর্তমান চেয়ারম্যান মোসলেম উদ্দীনের অনুপস্থিতিতে নৌকার প্রার্থীকে সাথে নিয়ে উপজেলা চেয়ারম্যানের এমন চাল বিতরনের ঘটনায় উপস্থিত উপকার ভোগীদের মধ্যে অসন্তষের সৃষ্টি হলেও কেউ প্রতিবাদ করতে পারেননি।

এ বিষয়ে কামারগাঁ ইউপির বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোসলেম উদ্দীন প্রামানিক বলেন, গত মঙ্গলবার উপজেলা পরিষদ চেয়ারম্যান অন্য ইউপিতে গিয়ে ভিজিডির চাল বিতরণ করেছেন। বুধবার ২৭ অক্টোবর প্রতীক বরাদ্ধের দিনে নৌকার প্রার্থীসহ দলবল নিয়ে আমার অনুপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান ভিজিডির চাল বিতরণ করেছেন।

তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান আসতেই পারেন কিন্তু নৌকার প্রার্থী কি ভাবে কোন আইনে সরকারী খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে এবিষয়ে অভিযোগ করবেন বলেও জানান তিনি।

এব্যাপারে যোগাযোগের জন্য তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার মোবাইলে একাধীকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিফ করেননি।

এবিষয়ে যোগাযোগ করা হলে তানোর উপজেলা কৃষি অফিসার ও কামারগাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার শামিমুল ইসলামের কাছে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই, বিধি মালা পড়ে দেখেন প্রার্থী সরকারী বরাদ্ধ বিতরণ করতে পারবেন কি না জানিয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে