ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ও সড়ক থেকে ট্রাক হেলপারের লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১; সময়: ৬:১৬ অপরাহ্ণ |
ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ও সড়ক থেকে ট্রাক হেলপারের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, আদমদীঘি : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় ট্রেনের ধাক্কায় মারা যাওয়া অজ্ঞাত (৪৬) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সান্তাহার রেলওয়ে থানাধীন পাঁচবিবি রেলস্টেশনের এক কিলোমিটার দক্ষিনে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, সান্তাহার-পঞ্চগড় রেলপথের জয়পুরহাটের পাচবিবি স্টেশনের দক্ষিনে সন্ধ্যায় পর কোনো এক ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়। খবর পেয়ে বুধবার রাতে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। তার পরনে আকাশি রঙয়ের শার্ট, চেক লুঙ্গি ও মুখে দাড়ি ছিল। মরদেহটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, নিহতের বুকে এবং মাথার পিছনের অংশে আঘাত প্রাপ্ত ছিল। তবে এখনো তার পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কের আদমদীঘির ইন্দইল এলাকা থেকে মোহাম্মদ হীরা (২২) নামের এক ট্রাক হেলপারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হীরা উপজেলার সান্তাহার পৌর শহরের নামা পোঁওতা গ্রামের খলিলুর রহমানের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এঘটনায় নিহতের বাবা ওই দিন দুপুরে থানায় একটি দুর্ঘটনা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানাযায়, উপজেলার সান্তাহার পৌর শহরের নামা পোঁওতা গ্রামের খলিলুর রহমানের ছেলে হীরা পেশায় একজন ট্রাক হেলপার। প্রতিদিনের ন্যায় গত তিন দিন আগে তিনি ট্রাকে মালামাল নিয়ে ঢাকা যান। ফেরার পথে জয় নামের অন্য এক ট্রাকের হেলপার তাদের সঙ্গী হন।

গত বুধবার রাতে তারা ফিরে এসে ট্রাকটি সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকায় ইন্দইলে আশা ফিলিং স্টেশনে রেখে দেয়। এরপর সান্তাহার পৌর শহরে এসে রাতের খাবার খেয়ে গাড়িটির কাছে ফিরে যেতে তাদের দু’জনকে ট্রাক ড্রাইভার সুমন একটি ভ্যানে তুলে দেন। এরপর রাত সাড়ে ১২ টার দিকে টহলরত পুলিশ ইন্দইল এলাকায় পাকা সড়কের ওপর ট্রাক হেলপার হীরার নিথর মরদেহ পড়ে থাকতে দেখতে পান। পুলিশ হীরার মাথা ও পা থেতলে যাওয়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, এঘটনায় নিহতের বাবা খলিলুর বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি দুর্ঘটনা মামলা দায়ের করেছেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এজন্য ময়না তদন্ত করতে লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে