বদলগাছীতে টাকার জন্য মাকে হত্যা, ধানক্ষেতে লুকানো লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১; সময়: ২:৫৩ অপরাহ্ণ |
বদলগাছীতে টাকার জন্য মাকে হত্যা, ধানক্ষেতে লুকানো লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে টাকার জন্য নিজের মাকে হত্যা করেছে ছেলে। ধান ক্ষেত লুকিয়ে রাখা মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর নাম ছবি বেগম (৫০) তিনি দেউলিয়া গ্রামের বাবলু দেওয়ানের স্ত্রী। হত্যার রহস্য ২ ঘন্টার মধ্যে উদঘাটন করে বদলগাছী থানা পুলিশ। মাকে হত্যার দায়ে নিহতর ছেলে সবুজ হোসেন ও ছেলের স্ত্রী রুকসানাকে গেপ্তার করা হয়েছে।

জানাযায়, দেউলিয়া গ্রামের রাস্তা থেকে ২০০ মিটার দূরে যমুনা নদীর তীরে হাফেজ আলীর ধানক্ষেত থেকে একই গ্রামের ছবি বেগম এর লাশ পাওয়া যায়।

এলাকাবাসী জানায়, বেলা সাড়ে ৩ টায় দেওলিয়া গ্রামের কৃষক হাফেজ আলী জমির ধান দেখতে গেলে ধান ক্ষেতে ছবির লাশ দেখতে পান। লাশ দেখতে পেয়ে চিৎকার করলে গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে যান। এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনাস্থল পরিদর্শন করেন, অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল এ.টি.এম. মাইনুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম ও তদন্ত (ওসি) রায়হান হোসেন।

মৃত ছবি স্বামী বাবলু জানান, আমার স্ত্রীর নিকট ৫৬ হাজার টাকা ছিলো। আর এই টাকার জন্যেই তাকে হত্যা করেছে আমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছবি বেগমের কাছে গরু বিক্রির টাকা ছিল। ছবির ছেলে সবুজ নেশা করতো তাই টাকাগুলো চাচ্ছিলেন। ছবি বেগম তার ছেলেকে টাকাগুলো দেননি। প্রতিনিয়ত টাকার জন্য মা বাবার সাথে এ নিয়ে ঝগড়া ও মারামারি হতো। ছবি বেগম বেলা ২ টার দিকে বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে গিয়ে ছিলেন এর পর তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় ব্যক্তিরা। টাকার জন্যই ছবিকে হত্যা করা হয়েছে বলে জানান তারা।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের ২ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে। টাকার জন্য ছেলে সবুজ হোসেন ও তার স্ত্রী রুকসানা মিলে পরিকল্পিত ভাবে ছবি বেগমকে শাসরুদ্ধ করে হত্যা করে হাফেজ আলীর ধান ক্ষেতে লাশটি লুকিয়ে রেখেছিল বলে স্বীকার করেছে। ছবি বেগমের ছেলে সবুজ ও ছেলের স্ত্রী রুকসানাকে গ্রেপ্তার করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে