বাগমারায় সেই রাজ্জাকসহ পদ হারালেন ১৩ আ.লীগ নেতা

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১; সময়: ১১:৫৩ অপরাহ্ণ |
বাগমারায় সেই রাজ্জাকসহ পদ হারালেন ১৩ আ.লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, বাগামরা : তাহেরপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে শহীদদের স্মরণে রাত ১২.১ মিনিটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানান হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাত করায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাককে দলীয় পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সোমবার বিকেলে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। সেই সাথে ৫ জানুয়ারি বাগমারা উপজেলার যে সকল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থীর বিদ্রোহী হিসেবে নির্বাচনে প্রার্থী হয়েছেন তাদেরকে দলের প্রাথমিক সদস্য ও দলীয় পদ থেকে বহিস্কারের চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

দলীয় পদ থেকে যাদেরকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে তারা হলেন, বাসুপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আব্দুল জব্বার মণ্ডল, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুর রশিদ, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নে মোজাম্মেল হক, তিনি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য।

হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা কমিটির সদস্য শাফিনুর নাহার, যোগিপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা কমিটির সদস্য এম.এফ মাজেদুল ইসলাম সোহাগ, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম।

এছাড়াও ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, দ্বীপপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিকাশ কুমার ভৌমিক, ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম, গনিপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ এবং মাড়িয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল হক।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে