কেক কেটে পদ্মাটাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২; সময়: ৫:৫১ অপরাহ্ণ |
কেক কেটে পদ্মাটাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক : কেক কেটে পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকেলে পদ্মাটাইমসের নিজস্ব কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়। সংবাদকর্মীদের সঙ্গে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন পদ্মাটাইমসের প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টু।

এ সময় উপস্থিতি ছিলেন, পদ্মাটাইমসের সম্পাদক এম বদরুল হাসান, বার্তা সম্পাদক রাশিদুল হক রুশো, প্রধান প্রতিবেদক মুরাদুল ইসলাম সনেট, নিজস্ব প্রতিবেদক ফাতিন ইশরাক নিয়ন, তারেক মহমুদ, শিখা আক্তার, মিনার আলম আকাশ, ওয়েব ডেভেলপার শেখ সুমন, চিত্রগ্রহক হাসান আল মবীন মামুন।

এর আগে পদ্মাটাইমস পরিবারের পক্ষ থেকে প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও প্রকাশক ও সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় তমাল ইসলাম।

রাজশাহী অঞ্চলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম সাফল্যের সাথে পঞ্চম বছর পার করে ষষ্ঠ বর্ষে পা রাখলো। ডিজিটাল তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম তার জায়গা করে নিয়েছে। স্বনামধন্য সাংবাদিকরা কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্টফোনের বদৌলতে মুহুর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে সক্ষম হচ্ছে।

বিভিন্ন স্পর্শকাতর সংবাদগুলো পাঠক ও শ্রোতাদের দৃষ্টি আকর্ষণ করার ফলে মানুষের মধ্যেও দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটে। এ দৃষ্টিভঙ্গি ও পরিস্থিতিতে ২০১৭ সালের ১ জানুয়ারি যাত্রা শুরু করা জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস ষষ্ঠবর্ষে পদার্পণ করলো।

২০১৭ সালের এ দিনে পদ্মাটাইমস-এর জন্ম। পদ্মা নদীর নামের সাথে মিল রেখে অনলাইন পোর্টাল ‘পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম’ নামকরণ করা হয়। সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীর নিরন্তর প্রচেষ্টায় এটি আজ দায়িত্বশীলতার কাতারে এসে পৌঁছেছে।

২০১৭ সালের ১ জানুয়ারি আনুষ্ঠানিকতার মাধ্যমে ‘সত্য সংবাদের খোঁজে’ শ্লোগান নিয়ে পদ্মাটাইমস- এর যাত্রা শুরু হয়। আজও পদ্মাটাইমস সবার আগে সত্য সংবাদের প্রকাশ শ্লোগানে একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।

অনেক চড়াই-উতরাই ও প্রতিবন্ধীকতার মধ্য দিয়ে হাঁটি হাঁটি পা করে অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম পদ্মাটাইমস আজকের এ পর্যায়ে এসে পৌঁছেছে। শুরু থেকেই পদ্মাটাইমস অনলাইন সংবাদ মাধ্যমটির প্রকাশক ও সিইও হিসাবে আজিজুল আলম বেন্টুর পৃষ্ঠপোষকতা এবং দক্ষ তত্ত্বাবধানে বাণিজ্যের বিপরীতে সেবার মানসিকতায় ও সুচিন্তিত পোর্টালের শৃঙ্খলাপূর্ণ সংবাদ পরিবেশনায় পদ্মাটাইমস অতি অল্প সময়ে গণমাধ্যমের উচ্চ কাতারে আসতে সক্ষম হয়েছে। সুচিন্তা ও দক্ষ পরিচালনায় পদ্মাটাইমস তাঁদের প্রতিষ্ঠাতার পদমর্যদা দেয়।

শুরু থেকেই পদ্মাটাইমস অনলাইন সংবাদ মাধ্যমটির সম্পাদক হিসাবে এম বদরুল হাসান বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশনের দায়িত্ব পালন করছেন। তাঁর বলিষ্ঠ-বস্তুনিষ্ঠ সম্পাদনায় ইতোমধ্যেই পাঠক সমাজের আস্থা অর্জনে পদ্মাটাইমস তার অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। ঘটনা ঘটার পর পরই এর কর্মরত কলম সৈনিকরা সংবাদ পরিবেশনে অগ্রাধিকার ভিত্তিতে প্রাধান্য দিয়ে থাকে। যাদের রোদ-বৃষ্টি কোনো কিছুই দমিয়ে রাখতে পারে না।

এছাড়া নিবিড়ভাবে দায়িত্ব পালন করছেন, বার্তা সম্পাদক রাশিদুল হক রুশো, প্রধান প্রতিবেদক এসএম মুরাদুল ইসলাম সনেট, নিজস্ব প্রতিবেদক ফাতিন ইশরাক নিয়ন, তারেক মাহমুদ, শিখা আক্তার, মিনার আলম আকাশ ও নিজস্ব ভিডিওগ্রাফার হাসান আল মবীন।

এছাড়াও জেলা ও উপজেলা থেকে প্রতিদিনের প্রতি মুহুর্তের সংবাদ পরিবেশন করে পদ্মাটাইমস কে যারা কাঁধে নিয়ে সামনের দিকে এগিয়ে নিয়েছেন সেই সব প্রতিনিধিরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে