চাঁপাইনবাবগঞ্জে বর্ষবরণ অনুষ্ঠানে ওমর সানী, মৌসুমী ও কন্ঠশিল্পী খুরশিদ

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২; সময়: ৭:৩৪ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে বর্ষবরণ অনুষ্ঠানে ওমর সানী, মৌসুমী ও কন্ঠশিল্পী খুরশিদ

নিজস্ব প্রতিবদেক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে বর্ষবরণ অনুষ্ঠানে চিত্র নায়ক ওমর সানী, চিত্র নায়িকা মৌসুমী, খ্যাতিমান কন্ঠশিল্পী খুরশিদ আলম এর অংশ গ্রহণে ও দেশের অন্যতম ও চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ’র আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

এদিন এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও দৈনিক চাঁপাই দর্পণ’র পত্রিকার সাবেক প্রধান উপদেষ্টা (বর্তমান উপদেষ্টা) মো. এরফান আলীর জন্মদিন এবং বর্ষবরণ উপলক্ষে এ অনুষ্ঠান সকলকে মুগ্ধ করে।

শুক্রবার সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত এ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সদর উপজেলার আতাহার এলাকার এরফান অটো রাইস মিল চত্বরে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী জন্মদিনের কেক কাটেন খ্যাতিমান কন্ঠশিল্পী খুরশিদ আলম, চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানি।

এ সময় উপস্থিত ছিলেন ছিলেন এরফান গ্রুপ’র উপ ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব আলম (রাজু), মো. এরফান আলীর দৌহিত্র আরশাদ মাহবুব। জন্মদিন ও বর্ষবরণ অনুষ্ঠানে গান পরিবেশন করেন, খ্যাতিমান কন্ঠশিল্পী খুরশিদ আলমসহ জেলার বিভিন্ন শিল্পীরা।

অভিনয় করে আমন্ত্রিত অতিথিদের মন জয় করেন, চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানি। গান পরিবেশন করেন ঢাকা থেকে আগত কণ্ঠশিল্পী শাহনাজ বাবু ও রেশমা শামীন সুইটি।

এমন আনন্দঘন পরিবেশে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী জন্মদিন ও বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘এরফান গ্রুপ’র নির্বাহী পরিচালক মো. কামরুজ্জামান, দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক ও ‘দর্পণ টিভি’ (অনলাইন)’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, ‘দর্পণ উপদেষ্টা পরিষদ’র সদস্য কবি এনামুল হক তুফান।

এরফান গ্রুপ’র কর্পোরেট অফিসের এইচ আর ম্যানেজার মো. নাজমুল হক, জেলার বিশিষ্ট আইনজীবী আব্দুল ওয়াদুদ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক এ্যাড. লুৎফর রহমান ফিরোজসহ অন্যান্য পরিচালকবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন, অগ্রণী ব্যাংকের বিভিন্নস্তরের কর্মকর্তা, ফায়ার সার্ভিসের দলসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এরফান আলীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। নাচে-গানে আনন্দ উল্লাসে মেতে উঠে ‘এরফান গ্রুপ’র কর্মকর্তা ও শ্রমিকরা। আনন্দ উপভোগ করেন উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আমন্ত্রীতরা এবং ‘এরফান গ্রুপ’র কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকরা। শেষে রাত ১২টা ১ মিনিটে নতুন ইংরেজী নববর্ষকে বরণ করা হয় নানা আয়োজনের মধ্য দিয়ে।

এর আগে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে জন্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট তুলে দেয়া হয় ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর হাতে। অনাড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে সকলেই ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক, দানবীর ও দরিদ্র অসহায় মানুষের কাছের মানুষ এবং সংস্কৃতি অনুরাগী মো. এরফান আলীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ‘এরফান গ্রুপ’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে