বিতর্কিত কর্মকান্ডে রাজশাহীর সাবেক ছাত্রলীগ ফোরামের সকল কার্যক্রম স্থগিত

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২; সময়: ৮:৫৮ অপরাহ্ণ |
বিতর্কিত কর্মকান্ডে রাজশাহীর সাবেক ছাত্রলীগ ফোরামের সকল কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সাবেক ছাত্রলীগ ফোরামের কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। শুক্রবার রাতে ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাবেক ছাত্রলীগ ফোরামের নামে বিভিন্ন সময়ে অর্থনৈতিক অভিযোগ, সাংগঠনিক বিশৃঙ্খলা সৃষ্টি, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত লেখনীর মাধ্যমে সাবেক ছাত্রলীগ ফোরামের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগের ভিত্তিতে’ এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাক্ষরদাতারা হলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহা. আসাদুজ্জামান আসাদ, হাবিবুর রহমান বাবু, নাঈমুল হুদা রানা, আব্দুল মমিন, রকি কুমার ঘোষ ও শফিকুজ্জামান শফিক, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. রবিউল হক কাকর, মীর তৌহিদুর রহমান, মাহমুদ হাসান রাজিব, জোবায়ের হাসান রুবন ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক প্রকৌশলী মেরাজুল আলম মিরাজ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মুক্তি আন্দোলন, দূর্নীতির বিরুদ্ধে রাজপথে মিছিল-সমাবেশ, সকল গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক আন্দোলনে শহীদ, বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী সহযোদ্ধা ও অগ্রজ-অনুজদের স্মরণ করে থাকে সাবেক ছাত্রলীগ ফোরাম, রাজশাহী।

এছাড়াও বিভিন্ন জাতীয় ও স্থানীয় দিবস পালন, সাম্প্রতিক বিভিন্ন ইস্যু ও সাংগঠনিক বিষয়ে সভা-সেমিনার করে থাকে সাবেক ছাত্রলীগ ফোরাম, রাজশাহী। কিন্তু সাম্প্রতিক সময়ে আমরা অত্যন্ত দুঃখের সাথে লক্ষ্য করছি যে, সাবেক ছাত্রলীগ ফোরামের নামে বিভিন্ন সময় অর্থনৈতিক অভিযোগ, সাংগঠনিক বিশৃঙ্খলা সৃষ্টি, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত লেখনীর মাধ্যমে সাবেক ছাত্রলীগ ফোরামের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে।

এমতাবস্থায়, আমরা সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ আলোচনার মাধ্যমে সিদ্ধান্তে উপনীত হয়ে সাবেক ছাত্রলীগ ফোরামের কার্যক্রম স্থগিত করছি। সাবেক ছাত্রলীগ ফোরামের নামে কেউ কোনোভাবে কারো কাছে চাঁদা দাবী করলে তা স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ করার জন্য অনুরোধ করা হলো। কারো ব্যক্তিগত অনৈতিক কর্মকান্ডের জন্য আমরা দায়ী থাকবো না।

তবে সময়ের প্রয়োজনে, দেশের সংকটময় মূহুর্তে দেশরত্ন শেখ হাসিনার ডাকে ও সংগঠনের প্রয়োজনে আবারও আমরা সকলে ঐক্যবদ্ধভাবে সকল সংকট ও ষড়যন্ত্র রুখে দিব।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে