দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্টকে পেটালো চেয়ারম্যানের ছেলে

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২; সময়: ৭:৩৮ অপরাহ্ণ |
দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্টকে পেটালো চেয়ারম্যানের ছেলে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্ট থাকায় তাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলীর ছেলে ও তার লাঠিয়াল বাহিনীর বিরুদ্ধে। এ ঘটনায় আহত যুবক জীবনের নিরাপত্তা চেয়ে শুক্রবার রাতে দুর্গাপুর থানায় সাধারণ ডায়রী করেছেন। ডায়রী নম্বর ১৩৮৭।

থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারমান আজাহার আলী পুণরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তান্ডব চালিয়ে যাচ্ছেন তার এলাকায়। তার এই তান্ডবে অতিষ্ঠ হয়ে উঠেছে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করা ওই ইউনিয়নের কয়েক’শ কর্মী।

জানা গেছে, গত চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে পানানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান অংশগ্রহন করেন। ওই নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আদম আলী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটে অংশ নেন। ওই নির্বাচনে আদম আলীর কর্মীদের নানা ভাবে ভয়ভীতি প্রদান করে আসতে থাকে আজাহার আলীর লাঠিয়াল বাহিনীরা। এমনকি ভোটের দিনে তারা ব্যাপক তান্ডব চালিয়ে কয়েকটি কেন্দ্র দখল করে নির্বাচিত হন আজাহার আলী। সেই নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী প্রার্থীর লোকজন একের পর এক তান্ডব চালিয়ে যাচ্ছেন। নির্বাচন শেষ হলেও বন্ধ হয়নি হামলা-মামলা ও প্রাণনাশের হুমকি।

শনিবার ওই নির্বাচনের জের ধরে স্বতন্ত্র প্রার্থী আদম আলীর পক্ষে পোলিং এজেন্ট থাকায় শামিম আরেফিন নাহিদ (২৫) নামের এক যুবককে পানানগর বাজারে চা স্টল থেকে ডেকে নিয়ে ব্যাপক মারপিট করে। ওই মারপিটে নেতৃত্ব দেয় চেয়ারম্যান আজাহার আলীর ছেলে হাসিব ও সাঙ্গোপাঙ্গ নাইমুর, শাহীন ও লিটন। মারপিটের এক পর্যায়ে তারা ওই যুবককে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়। এঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে নাহিদ দুর্গাপুর থানায় ৪ জনের নামে সাধারণ ডায়রী করেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী সাধারণ ডায়রীর বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে