বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শ্রদ্ধা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২; সময়: ১০:৪৮ অপরাহ্ণ |
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী জেলা ইউনিটের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও জাতীয় চারনেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার কবরে ফাতেহা পাঠ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরিচিত সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী জেলা ইউনিটের সভাপতি মাহমুদ হাসান ফয়সল, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মিঠু। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী জেলা ইউনিটের পক্ষ থেকে জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার শাহাদুল হক-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার ইয়াসিন আলী।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহাদুল হক, সাবেক ডেপুটি কমান্ডার ইয়াসিন আলী, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক একেএম আসাদুজ্জান আসাদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু। এরপর জাতীয় চারনেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার কবরে শ্রদ্ধা নিবেদন ফাতেহা পাঠ করা হয়। ফাতেহা পাঠ করেন কবি প্রাবন্ধিক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন প্রামানিক।

উপস্থিত ছিলেন জেলা কমান্ডার শাহাদুল হক, সাবেক ডেপুটি কমান্ডার ইয়াসিন আলী আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী জেলা ইউনিট সহ-সভাপতি মাসুদ আখতার শিশির, আব্দুস সাত্তার ডলার, মো: শরীফ উদ্দিন তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল কবীর স্বপন, আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক তৌহিদ জামিল, সহ-সাংগঠনিক সম্পাদক আশিকুর রায়হান শুভ, সায়েম হাসান জনি, দপ্তর সম্পাদক আহসান আলী, প্রচার সম্পাদক নাজমুল হক বারী ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক শামস-ই-মোহাইমেন সাগর, সমাজ কল্যান সম্পাদক নাফিজ হাসান খান, আইন হিসাব ও নিরীক্ষা সম্পাদক এসএম জলি, মুক্তিযোদ্ধার স্মৃতি সংরক্ষন সম্পাদক আনোয়ার হোসেন খান, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মো: মেফতাউল ইসলাম মৃধা, সম্মানিত সদস্য মোসা: মীরা খাতুন, মঞ্জুর রহমান তোতা।

সভায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ১৩ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধা সংসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সোহরাওয়ার্দী উদ্যানে যোগদানের ও একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালন করার বিষয়ে আলোচনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে