সুজানগর আ.লীগ সভাপতি আব্দুল ওহাবের বিরুদ্ধে রাজপথে দলীয় নেতাকর্মীরা

প্রকাশিত: মার্চ ২২, ২০২২; সময়: ৮:২৫ অপরাহ্ণ |
সুজানগর আ.লীগ সভাপতি আব্দুল ওহাবের বিরুদ্ধে রাজপথে দলীয় নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর পৌরসভার টিকাদানকারী আল-আমিন হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এবং সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনকে নিয়ে গত ২১ মার্চ পাবনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর দেওয়া চরম অশালীন, মিথ্যাচার ও মানহানিকর বক্তব্য প্রদানের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে সুজানগর উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এ মিছিল অনুষ্ঠিত হয়। এন এ কলেজ গেট থেকে শুরু হয়ে মিছিলটি সুজানগর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে আব্দুল ওহাব এর দেওয়া চরম অশালীন, মিথ্যাচার ও মানহানিকর বক্তব্য প্রদানের প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন সুজানগর পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, যুব ও ক্রীড়া সম্পাদক সরদার আব্দুর রউফ, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, ইউনুস আলী বাদশা,সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও পৌর ছাত্রলীগের সভাপতি ছাত্রলীগ নেতা এস এম সোহাগ প্রমুখ।

সমাবেশে বক্তারা পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এবং সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনকে নিয়ে মিথ্যাচার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্দুল ওহাবকে অনতিবিলম্বে তার দেওয়া বক্তব্য প্রত্যাহারের পাশাপাশি জনসম্মুখে দলীয় নেতাকর্মীদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। আর তা না হলে সুজানগরের আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আব্দুল ওহাবকে এই উপজেলায় অবাঞ্চিত ঘোষণা করার পাশাপাশি আব্দুল ওহাবের দল বিরোধী কর্মকান্ড এবং তার বিভিন্ন অপকর্মের বিচার না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে দলটির উপজেলার নেতাকর্মীরা।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে