রাবি ছাত্রলীগের হল কমিটি ঘোষণা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২২; সময়: ১১:৩৬ পূর্বাহ্ণ |
রাবি ছাত্রলীগের হল কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৭ টি আবাসিক হলের ছাত্রলীগের আংশিক হল কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু এক ফেসবুক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

ঘোষণাপত্র থেকে জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে ছাত্রলীগের সভাপতি মো. কাব্বিরুজ্জামান রুহল ও সাধারণ সম্পাদক আলফাত সায়েম জেমস নির্বাচিত হন। এছাড়াও সৈয়দ আমীর আলী হল থেকে সভাপতি শেখ কামাল বিন হারুন সিয়াম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ ।

নবাব আব্দুল লতিফ হল থেকে সভাপতি শুভ্রদেব ঘোষ, সাধারণ সম্পাদক মো. শামিম হোসেন। শহীদ ড. শামসুজ্জোহা হল থেকে সভাপতি চিরন্তন চন্দ, সাধারণ সম্পাদক মো. মোমিন ইসলাম। হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল থেকে সভাপতি মো. নিয়াজ মোর্শেদ শুভ, সাধারণ সম্পাদক মো. নাইম আলী।

মাদার বখশ হল থেকে সভাপতি হামীম রেজা শাফায়েত, সাধারণ সম্পাদক শফিউর রহমান রাধিক। শহীদ হবিবুর রহমান হল থেকে সভাপতি মো. মোমিনুল ইসলাম মোমিন, সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান অপু। জিয়া হল থেকে সভাপতি মো. রাশেদ আলী, সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব।

শের-ই-বাংলা ফজলুল হক হল থেকে সভাপতি মো. মোস্তাফিজুর রহমান রাতুল, সাধারণ সম্পাদক মো. স্বাধীন খান। মতিহার হল থেকে সভাপতি মো. রাজীব হোসেন, সাধারণ সম্পাদক ভাস্কর সাহা। শাহ মখদুম হল থেকে সভাপতি মো. তাজবীউল হাসান অপূর্ব, সাধারণ সম্পাদক মো. রামীম আহম্মেদ নির্বাচিত হন।

এড়াছাও মেয়েদের পাঁচটি হল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল থেকে সভাপতি তাজরীন আহমেদ খান মেধা, সাধারণ সম্পাদক স্মৃতি বালা।খালেদা জিয়া হল থেকে সভাপতি প্রিয়াঙ্কা সেন মৌ, সাধারণ সম্পাদক আজমিনা বিনতে ইসলাম শ্রেয়া। তাপসী রাবেয়া হল থেকে সভাপতি তাসনিম নাহার তৃনা, সাধারণ সম্পাদক তাসনুভা মেহজাবিন মিম।

মন্নুজান হল থেকে সভাপতি আন্নাতুল নাইমা আকন্দ জানা, সাধারণ সম্পাদক ফারজানা আক্তার শশী। রোকেয়া হল থেকে সভাপতি নুসরাত আহান আতা, সাধারণ সম্পাদক আলফি শারিন আরিয়ানা। রহমতুন্নেসা হল থেকে সভাপতি মোসা. তামান্না আকতার তন্বী, সাধারণ সম্পাদক সিনথিয়া নাসরিন মিম নেতৃত্বে আসেন।

উল্লেখ্য এর আগে দীর্ঘ ৭ বছর পর গত ১৪ মার্চ বিশ্ববিদ্যালয়ে হল সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের এগারো দিন পর আংশিক এই কমিটি ঘোষণা করা হলো।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে