ক্লান্ত হয়ে চেয়ারে বসায় তিনজনকে পেটালেন উপ-পরিচালক

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২; সময়: ১১:৪০ পূর্বাহ্ণ |
ক্লান্ত হয়ে চেয়ারে বসায় তিনজনকে পেটালেন উপ-পরিচালক

পদ্মাটাইমস ডেস্ক : ক্লান্ত হয়ে চেয়ারে বসায় তিন সেবা গ্রহীতাকে চেয়ার দিয়ে পিটিয়েছেন কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক (ডিডি) মো. নুরুল হুদা।

এ ঘটনার ভিডিও ধারণ করতে গেলে দুই সংবাদকর্মীর সঙ্গে অসদাচরণ করে সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। তাছাড়া অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি কারো কাছে বক্তব্য দিতে বাধ্য নন বলে জানান।

উপস্থিত সেবা গ্রহীতারা জানায়, ওই তিন সেবা গ্রহীতার একজন মো. সাকিব। তার বাড়ি কুমিল্লার হোমনায়। সোমবার (১৮ এপ্রিল) সকালে গিয়েছিলেন পাসপোর্ট নেয়ার জন্য। এসময় সাকিব পাসপোর্ট পাওয়ার জন্য অপেক্ষা করছিলেন অফিসের নিচতলায়। চার ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর ক্লান্ত সাকিব পাশে থাকা একটি চেয়ারে বসে পড়েন। তার সঙ্গে আরো অন্তত তিন থেকে চারজন সেবা গ্রহীতাও বসেন।

এসময় পাসপোর্ট অফিসের ডিডি মো. নুরুল হুদা নিচে নেমে এসে প্লাস্টিকের চেয়ার দিয়ে সেবা গ্রহীতাদের পেটাতে থাকেন। চেয়ার ভেঙে গেলে ওই সেবা গ্রহীতাদের চড়-থাপ্পড় দেন ডিডি।

সাকিব বলেন, ‘ডিডি স্যার চেয়ারে বসার অপরাধে আমাদের চেয়ার দিয়ে পিটিয়েছেন। আমার সঙ্গে থাকা আরো দু’জন ভয়ে অফিস থেকে চলে গেছে। এ ঘটনার ছবি তুলতে গেলে সংবাদকর্মী রকিবুল ইসলাম রানা ও মো. সাফির সঙ্গে ডিডি অসদাচরণ করেন। তিনি ওই সাংবাদিকদের মোবাইল ফোন নিয়ে যান।’

এদিকে ঘটনার খবর পেয়ে পাসপোর্ট অফিসে যান কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান ও পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর।

তিন ঘণ্টা পর ওসি সহিদুর রহমান এবং থানার তদন্ত কর্মকর্তা কমল দের উপস্থিতিতে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন সাংবাদিকদের ফেরত দেয়া হয়।

জানতে চাইলে সংবাদিক মো. রকিবুল ইসলাম রানা বলেন, ‘আমার পাসপোর্টের জন্য পাসপোর্ট অফিসে গিয়েছিলাম। ওই সময় দেখি, পাসপোর্ট অফিসের ডিডি তিন-চারজন সেবা গ্রহীতাকে চেয়ার দিয়ে পেটাচ্ছেন। এ ঘটনার বিষয়ে ডিডির কাছে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে আমাদের সঙ্গে অসদাচরণ করেন এবং মোবাইল ফোন ছিনিয়ে নেন।’

পাসপোর্ট অফিসের উপ-পরিচালক (ডিডি) মো. নুরুল হুদার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কাউকে মারধরের কোনো ঘটনা ঘটেনি। ভুক্তভোগীর অভিযোগের বিষয়ে তিনি বলেন, ‘আমি কারো কাছে বক্তব্য দিতে বাধ্য নই।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে