সরকারি নিবন্ধনের অনুমতি পেল পদ্মাটাইমস

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২; সময়: ৭:৩৪ অপরাহ্ণ |
সরকারি নিবন্ধনের অনুমতি পেল পদ্মাটাইমস

নিজস্ব প্রতিবেদক : উত্তরাঞ্চলের সবচেয়ে জনপ্রিয় অনলাইন গণমাধ্যম রাজশাহী থেকে প্রকাশিত পদ্মাটাইমস২৪ সহ দেশে ৪৫ নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য অনুমতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে এসব সংবাদমাধ্যমকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদপ্তর থেকে নিবন্ধন প্রক্রিয়া শেষ করতে বলা হয়েছে।

রাজশাহীর বিশিষ্ট সমাজ সেবক ও নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর প্রকাশনায় এবং সিনিয়র সাংবাদিক বদরুল হাসান লিটনের সম্পাদনায় ২০১৭ সালের ১ জানুয়ারিতে যাত্রা শুরু করে পদ্মাটাইমস। আনুষ্ঠানিক যাত্রার কয়েক মাসের মধ্যেই চমক দেখাতে শুরু করে পদ্মাটাইমস। অনিয়ম-ভোগান্তিসহ নানা খবরের পেছনের খবর তুলে ধরে রাজশাহী অঞ্চলে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছায় গণমাধ্যমটি।

দিন দিন পদ্মাটাইমস পাঠকের মনে ভালোবাসার শেকড় গভীর থেকে গভীরে যাচ্ছে। এ কারণে প্রতিদিন দেশ-বিদেশের লাখো পাঠক ও দর্শক পদ্মাটাইসের সঙ্গে থাকছেন। বিভিন্ন দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষীরা দেশের খবর পেতে যুক্ত হন পদ্মাটােইমসে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোর্টালটির অনুসারীর সংখ্যা প্রায় দুই লাখ। এছাড়াও পদ্মাটাইমসের ইউটিউবের অনুসারীর সংখ্যা দিন দিন বাড়ছে। আধুনিক প্রযুক্তিকে সঙ্গে নিয়ে প্রতিদিন এগিয়ে যাচ্ছে পদ্মাটাইমস।

নিবন্ধনের অনুমতি পাওয়া ৪৫টি নিউজ পোর্টাল

পদ্মাটাইমস২৪, ঢাকা পোস্ট, ক্যাম্পাস টাইমস, ঢাকা প্রকাশ২৪, ডেইলি চাকরি, গুরুকূললাইভ, বাংলা নিউজ ডট কম, সিভয়েজ ২৪, দেশ নিউজ বিডি, কিংস নিউজ ২৪, ভিশন নিউজ ২৪, দূরবীন ডট নিউজ, পরিষদ বার্তা, বাংলা গেজেট, এসপিএন বিডি, গ্লোবাল নিউজ, চট্টগ্রাম ২৪, স্টার সংবাদ, সারাদিন, বহুমাত্রিক, এনএনবি, পলিটিক্স নিউজ ২৪, এমটি নিউজ ২৪, বিনিয়োগ বার্তা, আর্ট নিউজ, বিজনেস ২৪ বিডি, বিডি টাইমস নিউজ, নিউজ নাউ ২৪, সিএইচডি নিউজ ২৪, ওয়ার্ল্ড গ্লোবাল ২৪, সিলেট ভিউ ২৪, ভয়েজ অব টাইগার, বাংলা আওয়ার, গ্রিন বাংলা অনলাইন ২৪, অধিকার পত্র, বার্তা জগৎ ২৪, শ্যামলী নিউজ ২৪, সোনালী নিউজ, দেশ সমাচার, নিউজ নাউ বাংলা, পার্বত্য নিউজ, পদ্মানিউজ, অর্থ সংবাদ, ল নিউজ ২৪ ও নিউজ জোন বিডি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে