গুরুদাসপুরে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২; সময়: ৮:১২ অপরাহ্ণ |
গুরুদাসপুরে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘটে শোক দিবস উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

গুরুদাসপুরে বিয়াঘাট ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার সাবগাড়ী হাটে ওই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেল ৫টায় বিয়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিমুদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

বিশেষ অতিথির ছিলেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আনিসুর রহমান সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের এর সার্বিক তত্বাবধায়নে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও দলীয় এবং কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে এবং উপস্থিত হাজারো জনতার মাঝে খিচুড়ি বিতরণ করা হয়েছে ।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ , পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ, মশিন্দার সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য সহকারী অধ্যাপক আবু ইউনুস, আব্দুর রহিম মোল্লা, নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সেবক কুমার কুন্ডু ,এমপি পুত্র আসিফ আব্দুলহ বিন কুদ্দুস শোভন, কল্লোল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, আওয়ামী লীগ নেতা শেখ আলমগীর হোসেন, ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন ও সাধারন সম্পাদক সুবাশিষ কবির প্রমুখ্য।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। তিনি বলেন, ‘ঘাতক চক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কিন্তু স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্রবিরোধী চক্র এখনো নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছে।’

সকলকে চোখ কান খোলা রেখে প্রতিহত করতে হবে। দেশ ও উন্নয় বিরোধী প্রপাগন্ডা বন্ধ করে যেউন্নয়নের চিত্র তৃণমুলের সকলকে অবগত করতে হবে। তাহলেই দেশের মানুষ ভালো থাকবে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে